Yuvraj Singh : ‘তুমি তো গোটা বিশ্বের হিরো’, যুবরাজ সিং’কে জন্মদিনে বিশেষ উইশ করলেন স্ত্রী হাজেল কিচ 

0
15
Yuvraj Singh's wife Hazel Keech wishes him a special birthday
Yuvraj Singh's wife Hazel Keech wishes him a special birthday

Yuvraj Singh – সোমবার, ১২ ই ডিসেম্বর ৪১ বছরে পা দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। জন্মদিনের দিন যুবির স্ত্রী তার স্বামীর প্রতি বিশেষ বার্তায় লিখেছেন তিনি যুবরাজ’কে গোটা বিশ্বের হিরো মনে করেন, যার শুধু ভালোবাসা এবং আশীর্বাদ পাওয়া উচিত।

ইনস্টাগ্রামে ওই পোস্টে যুবরাজ’কে (Yuvraj Singh) তার সন্তানের সাথে ঘুমন্ত অবস্থায় দেখা গেছে। ছবির ক‍্যাপশানে তিনি লিখেছেন –

“দারুণ বাবা, পারফেক্ট হাসবেন্ড, শ্রদ্ধাশীল সন্তান, বিগড়ে যাওয়া জামাই, ডিটারমাইনড স্পোর্টসপার্সন, একজন লয়াল বন্ধু, ইন্সপায়ারিং আইকন, তুমি যা দিয়েছো, বা এখনো দিয়ে আসছো, সবাই তোমায় তার জন্যে খুব ভালোবাসে।

তোমার শুধু ভালোবাসা এবং আশীর্বাদ প্রাপ‍্য। তুমি গোটা বিশ্বের হিরো, আমাদের সন্তানের বিশ্ব। আমি তোমায় ভীষণ ভালোবাসি যুবি, শুভ জন্মদিন পান্ডা ড‍্যাডি।”

২০১৬ সালের নভেম্বর মাসে বলিউড অভিনেত্রী হ‍্যাজেল কিচের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন যুবি। ২০২২ সালের জানুয়ারি মাসে তাদের সন্তান ওরিয়ন জন্ম নেয়। (Yuvraj Singh)

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : পর্তুগালের হারের পর রোনাল্ডোর গায়ে জল ছুড়লো রাগী ফ‍্যান, দেখুন ভাইরাল ভিডিও 

২০১১ সালের বিশ্বকাপ জিতেছিলেন যুবরাজ, ২০০০ সালে অনূর্ধ ১৯ বিশ্বকাপ এবং ২০০৭ সালে টি টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিলেন তিনি‌। অবসরের পর রোড সেফটি ওয়াল্ড সিরিজে ইন্ডিয়ান লেজেন্ডসের হয়ে খেলেছিলেন, এছাড়া জিতেছিলেন আইপিএল এবং আবু ধাবি টি টেন লিগ। (Yuvraj Singh)

২০০০ সালে অনূর্ধ -১৯ বিশ্বকাপের দলে সুযোগ পাওয়ায় আগে পঞ্জাবের জুনিয়র দলের হয়ে খেলেছিলেন যুবরাজ, সেই দলকে নেতৃত্ব দিয়েছিলেন মহম্মদ কাইফ। সেই প্রথমবার ভারত যুব বিশ্বকাপ জেতে। সেই বছরে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেন যুবরাজ অক্টোবর মাসে চ‍্যাম্পিয়ান্স ট্রফিতে।

এরপর আর ফিরে দেখতে হয়নি যুবি’কে, দেশের হয়ে ৩০৪ ওয়ানডে, ৪০ টেস্ট এবং ৫৮ টি ২০ ম‍্যাচ খেলেছিলেন তিনি। ভারতের ২০০৭ এবং ২০১১ সালের টি ২০ বিশ্বকাপ জেতার নেপথ্যে পালন করেছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকা। ২০১৭ সালে কেরিয়ারের শেষ অধ‍্যায়ে উপনীত হন যুবি, সেই বছর বিরাট কোহলির নেতৃত্বে খেলেছিলেন চ‍্যাম্পিয়ান্স ট্রফিতে। দেশের প্রাক্তন সহ অধিনায়ক ২০১৯ সালের জুন মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন, এরপর বিভিন্ন ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগে খেলতে দেখা গেছে তাকে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : কাতারে বিশ্বকাপ ফাইনাল দেখতে হাজির থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায়