FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপ উঠুক রোনাল্ডোর হাতে, মনে প্রানে চাইছেন যুবরাজ সিং

0
11
Yuvraj Singh wants Cristiano Ronaldo to win the FIFA World Cup 2022
Yuvraj Singh wants Cristiano Ronaldo to win the FIFA World Cup 2022

ফুটবল বিশ্বকাপ (FIFA World Cup 2022) শুরু হওয়ার আর তর সইছেনা ভারতের বিশ্বকাপ জয়ী তারকা অলরাউন্ডার যুবরাজ সিংয়ের। নিজে আদ‍্যন্ত একজন ফুটবল ফ‍্যান, তাই দোরগোড়ায় বিশ্বকাপ আসায় যে আর তর সইবেনা তার, সেটা বলাই বাহুল‍্য।

প্রাক্তন ভারতীয় তারকা যুবি এবছর বিশ্বকাপ (FIFA World Cup 2022) জেতার বিচারে এগিয়ে রাখলেন পর্তুগাল’কে। তার কারণ অবশ্যই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এছাড়া বর্তমানে তার পছন্দের ফুটবলার তার পছন্দের ক্লাব ম‍্যানচেস্টার ইউনাইটেডে খেলছেন।

“পর্তুগাল এবছর ফুটবল বিশ্বকাপের ফেভারিট টিম আমার।আর আমার ফেবারিট ফুটবলার রোনাল্ডো।আমার দেখা প্রথম বিশ্বকাপ ২০০২ সালের।যেবার ব্রাজিল জিতলো।”

কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) পর্তুগাল জিতলে অবসর নেবেন তিনি। এমনটাই সাফ জানিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবছর ফুটবল বিশ্বকাপে খেলতে আসা দেশ গুলোর মধ্যে অন‍্যতম শক্তিশালী দল পর্তুগাল।

৩৭ বছর বয়সী রোনাল্ডো কাতারে কেরিয়ারের পঞ্চম বিশ্বকাপ খেলতে নামছে। এখন তার আশা বিশ্বকাপের খেতাব টা দেশে নিয়ে ফেরার।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : বিশ্বকাপে খেলার সুযোগ না পাওয়া ক্রিকেটারদের খেলিয়ে দেখে নিতে চান উইলিয়ামসন

Piers Morgan কে দেওয়া সাক্ষাৎকারে রোনাল্ডো বলেছেন, পর্তুগাল কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) জিতলে অবসর নেবেন তিনি। সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয় ডিসেম্বরে বিশ্বকাপ টা পর্তুগালের হাতে উঠলে অবসর নেবেন কি ? প্রশ্নের জবাবে রোনাল্ডো বলেন একশো শতাংশ!

আগামী ২৪ শে নভেম্বর ঘানার বিরুদ্ধে ম‍্যাচের মধ্যে দিয়ে কাতার ফুটবল বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান শুরু করছে পর্তুগাল।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : টি ২০ বিশ্বকাপের ব‍্যর্থতা ভুলে যাওয়ার পরামর্শ দিলেন হার্দিক পান্ডিয়া