চল্লিশের পরে’ও রোনাল্ডো খেলা চালিয়ে গেলে অবাক হবেন না ম‍্যান ইউ কোচ সোল্কজায়ার

0
15
“Wouldn't be surprised if Ronaldo is still playing at 40”, says Manchester United coach Solskjaer
“Wouldn't be surprised if Ronaldo is still playing at 40”, says Manchester United coach Solskjaer

ম‍্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দ্বিতীয় দফাতেও দুরন্ত ফুটবল উপহার দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।ই তিমধ্যে ৩ ম‍্যাচে ৪ গোল ক‍রে ফেলেছেন তিনি। এই পোর্তুগীজ সুপারস্টার ফুটবলার’কে চল্লিশের পরেও ফুটবল খেলা চালিয়ে যেতে দেখলে অবাক হবেন না রন।

আসছে বছর ফেব্রুয়ারি মাসে ৩৭ এ পা দেবেন রোনাল্ডো। এই বয়সেও যে ফিটনেস বজায় রেখেছেন তিনি তাতে চল্লিশের পরেও বর্তমান ছন্দে খেলা চালিয়ে যেতে পারেন সে, মত সোল্কজায়ারের, এবিষয়ে তার বক্তব্য,

“ব‍্যাক্তিগত ভাবে আমি অবাক হবোনা ৪০ এর পরেও রোনাল্ডো কে খেলতে দেখলে। এখনও নিজেকে যে পর্যায়ে ধরে রেখেছেন তা সত্যি অনবদ্য। শরীরের প্রতিটি এনার্জি’কে কাজে লাগিয়ে আজ নিজের জায়গায় পৌঁছেছে ও‌। এখনও ওর খেলার খিদে সেই আগের মতোই। মানসিকতা’তেও তরুণ রয়েছে। ওর মাথা যতো দিন ওকে খেলা থামাতে না বলছে ততদিন মনে হচ্ছে ও খেলা চালিয়ে যাবে।”

আরও পড়ুনঃ IPL 2021: আজকেই আইপিএলের শেষ ম‍্যাচ খেলতে চলেছে এই তারকা ভারতীয় ক্রিকেটার, অবাক করা দাবী আকাশ চোপড়ার

শনিবার প্রিমিয়ার লিগের ম‍্যাচে অ্যাস্টন ভিলার মুখোমুখি হতে চলেছে ম‍্যানচেস্টার ইউনাইটেড। এইমুহুর্তে লিগের ৫ ম‍্যাচ থেকে ১৩ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের তৃতীয় স্থানে আছে রেড ডেভিলসরা। এরপর আগামী বুধবার ভিলারিয়েলের মুখোমুখি হবে ইংল্যান্ডের এই দল স্পেনের ভিলারিয়েল ক্লাবের বিরুদ্ধে।

আরও পড়ুনঃ এবার সালাদের দায়িত্ব ভারতীয় কোচ !