FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপের পরেই কি অবসর নেবেন নেইমার, জেনে নিন কি বললেন ব্রাজিল তারকা 

0
11
Will Neymar retire after the FIFA World Cup 2022 in Qatar, know what the Brazilian star said
Will Neymar retire after the FIFA World Cup 2022 in Qatar, know what the Brazilian star said

FIFA World Cup 2022 – সদ‍্য একটি সাক্ষাৎকারে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার বলেছেন হয়তো কাতার বিশ্বকাপ তার কেরিয়ারের শেষ ফুটবল বিশ্বকাপ হতে চলেছে।

৩০ বছর বয়সী নেইমার এবার ব্রাজিলের ২৬ জনের দলে আছে। বর্তমানে ক্লাব ফুটবলে দুর্দান্ত ছন্দে আছেন তিনি। পিএসজি’র ফর্ম জাতীয় দলের হয়েও অব‍্যাহত থাকুক এখন এমনটাই চাইছে গোটা ব্রাজিল। (FIFA World Cup 2022)

চলতি মরশুমে প‍্যারিসের হয়ে ১৯ ম‍্যাচে ১৫ টা গোল ১২ টা অ্যাসিস্ট করেছে নেইমার। ১৩ ম‍্যাচে ১১ গোল করে ক্লাবের যুগ্ম সর্বোচ্চ গোল স্কোরার তিনি। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ IPL 2023 : এই তারকা ভারতীয় ক্রিকেটারকে দিয়ে শার্দুল কে দলে নিলো KKR 

সাক্ষাৎকারে নেইমার বলেছেন –

“এবার বিশ্বকাপে এমন ভাবে খেলবো, যেনো দেখে মনে হয় এটাই শেষ বিশ্বকাপ আমার‌। আমি বাবার সাথে আমার খেলা নিয়ে আলোচনা করি সব সময়। তিনি সব সময় বলেন যেকোনো ম‍্যাচ খেলো এটা ভেবে যে এটাই আমার শেষ ম‍্যাচ।

আমি নিশ্চয়তা দিতে পারছিনা এরপর আর কোনও বিশ্বকাপ খেলবো কিনা। সত্যি কথা বলতে আমি নিজেও জানিনা। তবে এটা খেলবো একেবারে শেষ বিশ্বকাপের মতো। ভবিষ্যতে আর বিশ্বকাপ খেলবো কিনা দেখা যাবে। এরপর কখনও কোচ বদলাবে, তাকে আমার পছন্দ নাও হতে পারে।”

ব্রাজিলের হয়ে ১২১ টা ম‍্যাচ খেলেছে নেইমার। ৭৫ টা গোল করেছেন, গোল করিয়েছেন৫৪ টা। ২০১০ সালে প্রথম বিশ্বকাপ খেলেছিলেন তিনি।

আরও পড়ুনঃ Australia vs South Africa 2022 : অস্ট্রেলিয়া সফরে টেস্ট দল ঘোষণা করলো সাউথ আফ্রিকা