চেলসির বিরুদ্ধে খেলতে নামার আগে ম‍্যান সিটির দূর্বলতা ফাস করলেন কোচ গুয়ার্দিওলা

0
8
“We don't have weapon of powerful striker like Chelsea, United”, says Coach Pep Guardiola
“We don't have weapon of powerful striker like Chelsea, United”, says Coach Pep Guardiola

প্রিমিয়ার লিগের অন‍্যান‍্য দল গুলো’র আক্রমণ শক্তি যতোটা শক্তিশালী, তার দলের ততোটা নয়। তার দলে পাওয়ার ফুল স্ট্রাইকারের অভাব আছে। এমনটাই জানিয়েছেন ম‍্যানচেস্টার সিটি দলের কোচ পেপ গুয়ার্দিওলা।

এইবছর সামার ট্রান্সফার বন্ধ হওয়ার আগে টটেনহ‍্যাম হটস্পারের হ‍্যারি কেন এবং বর্তমানে ম‍্যানচেস্টার সিটির কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দলের নেওয়ার প্রবল চেষ্টা করেছিলো ম‍্যানসিটি, কিন্তু শেষ অবধি ব‍্যার্থ হয় তারা।

“আগুয়েরো ছাড়ার পর এখনও অবধি খুব খারাপ ফুটবল খেলিনি আমরা। এখন যদি কথা বলতে যাই তাহলে আমার কাছে দুটো অপশন আছে, হয় আমার দলে কি নেই তা নিয়ে বলি, অথবা যারা আছে তাদেরই প্রশংসা করি। বাকী দল গুলো, যেমন চেলসি, ইউনাইটেড, টটেনহ্যামের মতো ক্লাব গুলোতে মানের স্ট্রাইকার আছে আমাদের কাছে তা নেই, আমাদের খেলতে হবে দলগত ভাবে। দলে এমন কোনও ফুটবলার নেই যার নামের পাশে মরসুম শেষে ২৫ টা গোল লেখা থাকবে। তবে আমাদের গোল গুলো দলগতভাবে তুলে আনতে হবে।” – পেপ গুয়ার্দিওলা 

এদিনের সাক্ষাৎকারে কার্যত নিজের ক্লাব’কেই ঘুর পথে কথা শুনিয়ে রাখলেন গুয়ার্দিওলা, এদিন তিনি আরও বলেন,

আরও পড়ুনঃ মেসির চোট চিন্তা বাড়াচ্ছে পিএসজি’তে, আরও এক ম‍্যাচ মাঠের বাইরে তিনি

“আমার জন্য না, বরং ক্লাবের ভালোর জন্য আগামী মরশুমে একটি ভালো মানের স্ট্রাইকার খুবই প্রয়োজন। তবে অর্থের বিষয়টি’ও এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, কখনও তাদের দলে সম্ভব হয়, আবার কখনও হয়ে ওঠেনা।”

এই মুহূর্তে প্রিমিয়ার লিগের টেবিলে পঞ্চম স্থানে আছে ম‍্যানচেস্টার সিটি। ৫ ম‍্যাচ ক্লাবের সংগ্রহের পয়েন্ট সংখ্যা ১০। শনিবার মেগা ম‍্যাচে চেলসির মুখোমুখি হতে চলেছে ম‍্যান সিটি।

আরও পড়ুনঃ AUS vs IND W: ঝুলন গোস্বামী’র বোলিং টা কি আদৌ নো বল ছিলো? তা ঘিরে বিতর্ক জারি ক্রিকেট মহলে