Wasim Akram : পাক বোলারদের উপর চরম ক্ষোভ প্রকাশ আক্রমের ! বললেন…..

0
9
Wasim Akram : 'If you get money for bowling only 4 overs...': Akram slams Pakistan's young pacers, urges them to play domestic cricket
Wasim Akram : 'If you get money for bowling only 4 overs...': Akram slams Pakistan's young pacers, urges them to play domestic cricket

পাকিস্তান ক্রিকেট দল সম্প্রতি ঘরের মাঠে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিপাক্ষিক (Wasim Akram) সিরিজ খেলেছে। তবে এই দুই সিরিজে পাকিস্তান দলের পারফরম্যান্স ছিল বেশ হতাশাজনক। দলের ফাস্ট বোলাররা তাদের সেরা পারফরম্যান্স দেখাতে ব্যর্থ হয়েছেন। বিশেষজ্ঞরা মনে করছেন সেই কারণেই স্বাগতিকদের হারের মুখে পড়তে হয়েছে।

জেমস অ্যান্ডারসন, অলি রবিনসন এবং টিম সাউদি যেখানে পাকিস্তানি ব্যাটসম্যানদের সমস্যায় ফেলেছেন, অন্যদিকে হ্যারিস রউফ, মহম্মদ ওয়াসিম জুনিয়র সহ বাকি ফাস্ট বোলাররা ছাপ ফেলতে ব্যর্থ হয়েছেন। পাকিস্তানি ফাস্ট বোলাররা উইকেট নিতে ব্যর্থ হয়েছেন এবং অনেক রানও দিয়ে এসেছেন। (Wasim Akram)

এবার এই বিষয়ে নিজের যুক্তি তুলে ধরে নিজের পক্ষের কথা জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রম (Wasim Akram)। ওয়াসিম আক্রমের মতে, টি-টোয়েন্টি ক্রিকেটের কারণে পাকিস্তানি ফাস্ট বোলাররা এই ফর্ম্যাটে খুবই হতাশাজনক পারফর্ম করছে। ওয়াসিম আক্রম ক্রিকেট পাকিস্তানকে বলেছেন,

“যদি আপনি চার ওভার বোলিং করার জন্য বেশি অর্থ পান তবে এটি খুব সহজ সিদ্ধান্ত। নাসিম শাহ, মহম্মদ ওয়াসিম জুনিয়র এবং হ্যারিস রউফের প্রথম শ্রেণির ক্রিকেট খেলা উচিত। পিএসএল ছাড়াও প্রতি বছর তাদের ১-২ টি লিগ খেলা উচিত এবং টেস্ট ফর্ম্যাটেও গুরুত্ব দেওয়া উচিত। আমাদেরও চার দিনের ম্যাচ খেলা উচিত।”

আরও পড়ুনঃ Surya Kumar Yadav : সূর্য’কে বেশি সুযোগ না দেওয়ায় ভারতীয় নির্বাচক’দের উপর ক্ষোভে ফেটে পড়লেন কপিল দেব

ওয়াসিম আক্রম (Wasim Akram) আরও বলেন,

“আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন, তাহলে আমি আপনাকে বলবো যে বিদেশী কোচ এখানে আসছেন না। বোর্ড পরিবর্তনের সঙ্গে সঙ্গে তাদের চুক্তির মেয়াদ শেষ নাও হতে পারে বলে সবাই খুব আতঙ্কিত। আপনি যদি বিদেশী কোচ না পান, তবে আপনার নিজের দেশের কোচদের সুযোগ দেওয়া উচিত। এ কারণে ফাস্ট বোলারদের পারফরম্যান্সে অনেক পার্থক্য আসবে।”

প্রাক্তন পাকিস্তানি ফাস্ট বোলার (Wasim Akram) আরও বলেন,

“আমরা জিতি বা পরাজিত হই, আমাদের ভয় পাওয়া উচিত নয়। আমি বলছি না যে আপনি পাকিস্তানের সেরা পিচ প্রস্তুত করুন। আপনার এমন একটি পিচ তৈরি করা উচিত যাতে বোলাররাও একটু সাহায্য পায়।”

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : টসে জিতে কি নেবেন ? বেমালুম ভুলে গেলেন রোহিত শর্মা ! দেখুন ভিডিও