IPL 2022 : নিজে শূন্য রানে আউট হলেও হারের জন্যে ব্যাটার’দের দুষলেন পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক !

0
31
"Was Definitely Chaseable But We Lost Too Many Wickets" – Mayank Agarwal

সোমবার আইপিএলে দিল্লি ক‍্যাপিটালসের বিরুদ্ধে ১৭ রানে হেরে গেছে পাঞ্জাব কিংস। এদিনের হারের জেরে প্লে অফের লড়াই থেকে অনেকটা ছিটকে গেছে পাঞ্জাব। উল্টোদিকে এদিনের জয়ের ফলে বাড়তি অক্সিজেন পেয়েছে পন্থ’রা।

এদিন ম‍্যাচে টসে জিতে প্রথমে দিল্লি’কে ব‍্যাটিং করতে পাঠায় পাঞ্জাব। ব‍্যাটিং বিপর্যয় সামাল দিয়ে ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান তুলেছিলো দিল্লি, এই স্বল্প সংখ‍্যক রান চেজ করতে নেমেই হিমশিম খেয়ে যায় পাঞ্জাব, শেষে গিয়ে তারা থামে ১৪২ রানে, ৯ উইকেট হারিয়ে। আর এই অবাক করা হারের জেরে প্লে অফ থেকে এখন ছিটকে যাওয়ার মুখে কিংসরা !

এদিনের ম‍্যাচে হারের পর দলের ব‍্যাটার’দের উপর ক্ষোভে ফেটে পড়েন পাঞ্জাবের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল। যদিও তিনি নিজেই ২ বল খেলে ‘০’ রান করে ফিরে গেছিলেন। পাঞ্জাবের তরফে ম‍্যাচে সর্বাধিক স্কোরার জিতেশ শর্মা, ৩৪ বলে ৪৪ রান করেছিলেন তিনি।

আরও পড়ুনঃ IPL 2022: প্লে অফে উঠতে KKR এর ভ‍রসা এখন ভাগ‍্য এবং ক‍্যালকুলেটর !

খেলা শেষে মায়াঙ্ক বলেন,

“৫-১০ ওভারের মধ্যে বেশ কিছু উইকেট হারিয়েছি। আমাদের যে কোয়ালিটি’র ব‍্যাটার আছে, তাতে এই রান তোলাটা কখনও অসম্ভব বলে মনে হয়নি। রান তাড়া করাটা এতোটাও কঠিন ছিলো না।”

সহজ জয় হাতছাড়া করলেও এখনই প্লে অফে যাওয়ার আশা হাতছাড়া করতে চাইছেন না মায়াঙ্ক। আর বাকী থাকা এক ম‍্যাচে নিজেদের সেরাটা দিতে মুখিয়ে আছেন তারা।

আরও পড়ুনঃ IPL 2022 : খেলার বেলায় লবডঙ্কা ! ভাবে সাবে কোহলি ! সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝাড় খেলেন এই যুব ভারতীয় ক্রিকেটার !