Virat Kohli : জুহু’তে কিশোর কুমারের বাংলো’কে রেস্টুরেন্টে বদলে দিচ্ছে কোহলি

0
64
Virat Kohli is converting Kishore Kumar's bungalow in Juhu into a restaurant
Virat Kohli is converting Kishore Kumar's bungalow in Juhu into a restaurant

শুধুমাত্র বিশ্বের অন‍্যতম সেরা ক্রিকেটার হিসেবে নয়, পাশাপাশি একজন বিচক্ষণ ব‍্যবসায়ী হিসেবে সুপরিচিত ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবার মুম্বইয়ের জুহুতে’তে কিংবদন্তি গায়ক কিশোর কুমারের (Kishore Kumar) বাংলো’কে রেস্টুরেন্টে রুপান্তরিত করছেন তিনি।

‘One8 Commune’ – নামের রেস্টুরেন্টর ফ্রাঞ্চাইজির শাখা রয়েছে বিরাটের। বর্তমানে দিল্লি এবং কলকাতায় এদের ব্রাঞ্চ আছে।

NDTV’এর রিপোর্ট অনুযায়ী জুহুতে অবস্থিত ওই বা‌ংলোর চত্বরে ইতিমধ্যে একটি রেঁস্তোরা আছে, যেটির নাম ‘বি মুম্বই’। তবে সেটা এখন বন্ধ আছে, এবং তা ৫ বছরের লিজে দেওয়া, যেকোনো সময়’ই খুলতে পারে।

এই জায়গায় কোহলি (Virat Kohli) রেস্টুরেন্ট খুলতে গেলে বিষয়টা খুবই নান্দনিক হয়ে উঠতে পারে। কারণ কিংবদন্তি কিশোর কুমারের বাংলোয় বসে খাওয়া দাওয়া করাটা অতন্ত‍্য উপভোগ্য একটা বিষয় হয়ে উঠতে পারে।

আরও পড়ুনঃ Asia Cup 2022 : পাক অধিনায়ক বাবর আজমের থেকে টিপস চাইলেন হ‌ংকং অধিনায়ক নিজকত খান

এছাড়া নিউদিল্লিতে ‘Nueve’ নামের একটি রেস্টুরেন্ট আছে কোহলির (Virat Kohli)। ভারতীয় ক্রিকেটারদের রেস্টুরেন্ট ব‍্যবসা’য় লগ্নি করাটা নতুন কোনও বিষয় নয়, পাটনায় ‘Elevens’ নামের একটি রেঁস্তোরা আছে বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক কপিল দেবের। রাজকোটে রবীন্দ্র জাদেজা’র ‘Jaddu’s Food Field’, অত‍্যন্ত জনপ্রিয়। এছাড়া সৌরভ গঙ্গোপাধ্যায়, জাহির খানের’ও রেস্টুরেন্ট আছে।

এবার আসা যাক কোহলির (Virat Kohli) খেলাধুলার প্রসঙ্গে, চলতি এশিয়া কাপের শুরু থেকেই বিরাটের ব‍্যাটে ছন্দে থাকার ইঙ্গিত মিলেছে, পাকিস্তানের বিপক্ষে প্রথম ম‍্যাচে দলকে জেতানোর জন‍্যে খেলেছিলেন ৩০+ রানের ইনিংস, এবং হংকংয়ের বিরুদ্ধে ম‍্যাচে তিনি অপরাজিত ‘হাফ সেঞ্চুরি’র ইনিংস খেলে মাঠ ছাড়েন দলকে জিতিয়ে। এই দুই দেশকে হারিয়ে ইতিমধ্যে টুর্নামেন্টের সুপার ফোরে পৌঁছে গেছে ভারতীয় ক্রিকেট দল।

আরও পড়ুনঃ South African T20 League : “ধোনির থেকে বড়ো প্রতিষ্ঠান” … : সিএসকে ক‍্যাপ্টেনের প্রশ‌ংসায় পঞ্চমুখ দু প্লেসিস