IND vs NZ 2023 : রোহিত শর্মা সেঞ্চুরির খড়া কাটানোর পর তাকে মাঠে অভিনন্দন জানালেন কোহলি, ভাইরাল হলো ছবি

0
53
Virat Kohli congratulated Rohit Sharma on the field after scoring a century in IND vs NZ 2023 3rd ODI
Virat Kohli congratulated Rohit Sharma on the field after scoring a century in IND vs NZ 2023 3rd ODI

IND vs NZ 2023 – মঙ্গলবার ইন্দোরের হোলকার স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডে ম‍্যাচে কেরিয়ারের তিরিশতম সেঞ্চুরি করলেন রোহিত শর্মা। দীর্ঘ তিন বছর পর রোহিতের ব‍্যাট থেকে এলো ওয়ানডে সেঞ্চুরি। সেঞ্চুরির খড়া কাটানোর পর তার পিঠ চাপড়ে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ম‍্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক টম ল‍্যাথাম। শুরু থেকেই চালিয়ে খেলা শুরু করেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ৮৩ বলে সেঞ্চুরি করেছিলেন তিনি। ম‍্যাচে রোহিত শর্মা এবং শুভমান গিল ওপেন করতে নেমে সেঞ্চুরি করে ফেলেন, পার্টনারশিপে জোড়ে ২১২ রান। (IND vs NZ 2023)

এদিন পঞ্চাশ ওভারের ক্রিকেটে শেষ চার ইনিংসের মধ্যে তিনটিতে সেঞ্চুরি করার রেকর্ড গড়লেন শুভমান গিল। কিন্তু এটা রোহিত শর্মার কেরিয়ারের ৩০ তম ওডিআই সেঞ্চুরি। এর আগেরটা করেছিলেন ২০২০ সালের জানুয়ারি মাসে এম চিন্নস্বামী স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে।

আরও পড়ুনঃ IND vs AUS 2023 : তাকে উপেক্ষা করে সূর্যকে সুযোগ দেওয়ায় বিস্ফোরক মন্তব্য করলেন সরফরাজ, বললেন…

৮৫ বলে ১০১ রান করে আউট হয়ে যান ভারতের অধিনায়ক রোহিত শর্মা। আউট হয়ে ফিরে যাওয়ার পথে সতীর্থ বিরাট কোহলির সাথে একটা উষ্ণ ভাব বিনিময় করতে দেখা যায় তাকে। কোহলি রোহিতকে তার সেঞ্চুরি করার জন্যে অভিনন্দন জানাতে এগিয়ে যান, সেই সময় দুজনকে বেশ কিছু সময় কথা বলতে দেখা যায়।

পিচে পৌঁছনোর সাথে সাথে শুভমান গিলকেও অভিনন্দন জানাতে দেখা গেছে বিরাট কোহলিকে। এদিন ৭৮ বলে ১১২ রানের ইনিংস খেলেছিলেন শুভমান গিল।

এদিন কোহলিকেও বেশ দারুণ দেখাচ্ছিলো ব‍্যাট করার শুরু থেকেই, কিন্তু সেই শুরু টাকে বড়ো রানে পরিণত করতে পারেননি তিনি। ২৭ বলে ৩৭ রান করে আউট হয়ে যান। এদিন ভারতের মিডল অর্ডারে ইশান কিষাণ এবং সূর্য কুমার যাদব আউট হয়ে যান তাড়াতাড়ি, পরে হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরি ভারতকে বড়ো স্কোর তুলতে সাহায্য করে ম‍্যাচে।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : কিষাণ, গিলের পারফরম্যান্স দেখে তৃপ্ত সুনীল গাভাস্কার