Virat Kohli : মুম্বইয়ের এয়ারপোর্টে বাহির পোশাকে ধরা দিলেন বিরুষ্কা

0
23
Virat kohli and anushka sharma was caught in outerwear at the Mumbai airport
Virat kohli and anushka sharma was caught in outerwear at the Mumbai airport

Virat Kohli – মুম্বইয়ের এয়ারপোর্ট ট‍্যুইনিং আউটফিটে ফ্রেমবন্দি হলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা‌। পাপারাৎজি দের বেশ কিছুটা সময় দিয়েছেন ছবি তোলার জন্য।

পাঁচ বছর হলো বিয়ে হয়েছে বিরাট কোহলি – অনুষ্কা শর্মার। ২০১৭ সালের ১১ ই ডিসেম্বর ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কোহলি এবং অনুষ্কা। ১১ ই ডিসেম্বর, ২০১৭ বিয়ে হয় তাদের। ২০২১ সালে ১১ ই জানুয়ারি তাদের কন‍্যা সন্তান ভামিকার জন্ম হয়। (Virat Kohli)

আরও পড়ুনঃ IPL 2023 : অবশেষে CSK নিয়ে মুখ খুললেন রবীন্দ্র জাদেজা, বললেন …

এবারের টি ২০ বিশ্বকাপে দারুণ ছন্দে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। ধুরন্ধর সব ইনিংস খেলার মধ্যে দিয়ে জয়বর্ধনেকে সরিয়ে টি ২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) আসরে সবচেয়ে বেশী রানের মালিক হলেন বিরাট কোহলি। শ্রীলঙ্কার এই কিংবদন্তি ব‍্যাটার টি ২০ বিশ্বকাপের ৩১ ম‍্যাচে  ১০১৬ রান করেছিলেন ৩৯.০৭ গড়ে। এখন এই সংখ্যক রান টপকে এই রেকর্ডের নতুন মালিক বিরাট কোহলি।

২০১২ সালে প্রথম বার টি ২০ বিশ্বকাপ খেলেন কোহলি। এখনো অবধি ২৫ টা ম‍্যাচ খেলেছিলেন তিনি টি ২০ বিশ্বকাপে। করেছেন ১৩ টা হাফ সেঞ্চুরি সর্বোচ্চ স্কোর ২০১৬ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮৯ রানের ইনিংস। বাংলাদেশের বিরুদ্ধে ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলাকালীণ জয়বর্ধনের রেকর্ড ভেঙেছিলেন কোহলি। পান ‘ম‍্যান অফ দ‍্য ম‍্যাচ’এর শিরোপা।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : নিজেকে ১০০ শতাংশ ফিট ঘোষণা করলো গ‍্যারেথ বেল