Vijay Hazare Trophy : মুম্বইয়ের কাছে হারের রেশ কাটিয়ে মিজোরাম’কে কচুকাটা করে হারালো বাংলা

0
48
Vijay Hazare Trophy : Bengal beat Mizoram by 9 wickets in Vijay Hazare Trophy
Vijay Hazare Trophy : Bengal beat Mizoram by 9 wickets in Vijay Hazare Trophy

রোববার বিজয় হাজারে ট্রফির (Vijay Hazare Trophy) দ্বিতীয় ম‍্যাচে দারুণ প্রত‍্যাবর্তন করলো বাংলা। মিজোরাম কে হারালো ৯ উইকেটে। রাঁচিতে এদিন প্রথমে ব‍্যাট করতে নেমে ৫৭ রানে অল আউট হয়ে যায় মিজোরাম। জবাবে ৬.২ ওভারের মধ্যে ১ উইকেট হারিয়ে ৫৯ রান তুলে ম‍্যাচ জিতে নেয় বাংলা।

ম‍্যাচে (Vijay Hazare Trophy) বিশেষ কিছু করতে পারলেন না মিজোরামের হয়ে খেলা বাংলার শ্রীবৎস গোস্বামী। ৪ রান করে ফিরে যান এই উইকেট কিপার – ব‍্যাটার। চলতি মরশুমেই বাংলা ছেড়ে মিজোরামের হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রীবৎস।

ম‍্যাচে বাংলার জয়ের অন‍্যতম কান্ডারি প্রদীপ্ত প্রামাণিক। ২.২ ওভার বল করে ৪টি উইকেট তুলে নেন তিনি মাত্র ২ রান দিয়ে। বাংলার এই বাঁহাতি স্পিনারের জালে গুটিয়ে গেলো মিজোরাম। মিজোরামের তরফে সর্বোচ্চ স্কোরার 

আরও পড়ুনঃ T20 World Cup 2022 Final : টি ২০ বিশ্বকাপের ফাইনালে কালো আর্মব‍্যান্ড পরে খেলতে নামলো ইংল্যান্ড, জানুন কারণ

জোসেফ লালথানখুমা। তিনি করেন ৪০ বলে ২১ রান, দু’টি চার এবং একটি ছক্কার সহযোগে। তিনি এবং অবিনাশ যাদব ছাড়া মিজোরামের আর কোনও ব‍্যাটার দুই সংখ‍্যার রান করতে পারেনি এই ম‍্যাচে। (Vijay Hazare Trophy)

প্রদীপ্ত ছাড়া এই ম‍্যাচে বাংলার সফল বোলার গীত পুরি, মুকেশ কুমার।গীত ৩ উইকেট নেন, মুকেশ নেন ২ টি উইকেট। ১উইকেট নিয়েছেন শাহবাজ আহমেদ। (Vijay Hazare Trophy)

৫০ ওভারে ৫৮ রানের টার্গেট চেজ করতে নেমে শুরু থেকেই মারমূখী মেজাজে ছিলো বাংলার ব‍্যাটার’রা। যদিও মাত্র ৪ রান করে আউট হয়ে যান ওপেনার সুদীপ ঘরামি, এটাই ছিল তার একদিনের অভিষেক ম‍্যাচ। পরে আরেক ওপেনার ঋত্বিক রায়চৌধুরী এবং অগ্নিভ পান বাংলাকে জিতিয়ে মাঠ ছাড়ে।

পরের ম‍্যাচে মঙ্গলবার মহারাষ্ট্রের বিরুদ্ধে খেলবে বাংলা।

আরও পড়ুনঃ Glenn Maxwell : জন্মদিনের পার্টি করতে গিয়ে পা ভাঙলেন ম‍্যাক্সওয়েল