TOKYO OLYMPIC : টোকিও অলিম্পিকে সাইনা নেহওয়াল এবং কিদাম্বি শ্রীকান্তের খেলতে নামা ঘিরে তৈরী হলো প্রশ্নচিহ্ন

0
27
TOKYO OLYMPIC Doubts arise over Saina Nehwal and Srikanth Kidambi's participation in Tokyo Olympics
TOKYO OLYMPIC Doubts arise over Saina Nehwal and Srikanth Kidambi's participation in Tokyo Olympics

করোনার প্রকোপের জেরে বাতিল হয়ে গেছে মালেয়শিয়া ওপেন সুপার ৭৫০ টুর্নামেন্ট, এই টুর্নামেন্ট বাতিল হওয়ার সঙ্গে সঙ্গে এবারের অলিম্পিকে সাইনা নেহওয়াল এবং কিদাম্বি শ্রীকান্তের খেলতে নামা ঘিরে তৈরী হলো প্রশ্নচিহ্ন।

২৫ শে মে থেকে ৩০ শে মে জুড়ে কুয়ালালামপুরে আয়োজিত হওয়ার কথা ছিলো এই টুর্নামেন্ট। এদিন ব‍্যাডমিন্টন ফেডারেশনের তরফে জানানো হয়েছে এরপর যখন নতুন সময় মালেয়শিয়া ওপেন আয়োজিত হবে তখন তা অলিম্পিকে নির্বাচনে যোগ‍্যতা অর্জনের আওতায় আর ধরা যাবেনা।

এর আগে স্থগিত হয়েছিল ইন্ডিয়া ওপেন (১১-১৬ ই মে) তারপর থেকে সাইনা – কিদাম্বি’র টোকিও অলিম্পিকে অংশগ্রহণ করার বিষয়টি কুয়ালালামপুরে আয়োজিত হতে চলা এই টুর্নামেন্টের উপর অনেকখানি নির্ভর করেছিলো।

আরও পড়ুনঃ BREAKING : বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়ানশিপ এবং ইংল্যান্ডে বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা করলো ভারতীয় ক্রিকেট বোর্ড

এরপর সিঙ্গাপুর ওপেনে (১ -৬ ই জুন) যোগ‍্যতা অর্জনের সুযোগ থাকলেও এই দুই ভারতীয় ব‍্যাডমিন্টন তারকার খেলার সম্ভাবনা অনেক কম। কারণ ইতিমধ্যে ভারত থেকে সিঙ্গাপুরের সকল ফ্লাইট বাতিল করে দেওয়া হয়েছে করোনার প্রকোপের জেরে।

ইতিমধ্যে টোকিও অলিম্পিকে খেলার যোগ‍্যতা অর্জন করেছেন ভারতের যে সকল ব‍্যাডমিন্টন তারকা’রা তারা হলেন পি.ভি সিন্ধু, বি সাই প্রানীত, পুরুষ’দের ডবল বিভাগে চিরাগ শেট্টি এবং সাত্বিকসাইরাজ রান্কিরেড্ডি।

আরও পড়ুনঃ IPL 2021 : মালদ্বীপের উদ্দেশ্য রওনা দিলেন কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইওন মর্গ‍্যান সহ একাধিক ক্রিকেটার