T20WC: ইংল্যান্ডের টি টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু করার সম্ভাবনা দেখছেনা আকাশ চোপড়া

0
12
"They are not that good a team" - says Aakash Chopra

এবছর ইংল্যান্ড দলে নেই বেশ কিছু গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তাই মর্গ‍্যানের দলের এবছর টি টোয়েন্টি বিশ্বকাপের আসরে ভালো কিছু করার সম্ভাবনা দেখছে না প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া।

সুপার টুয়েলভের ১ নম্বর গ্রুপে ওয়েস্ট ইন্ডিজ, সাউথ আফ্রিকা, অস্ট্রেলিয়ার সাথে রয়েছে ইংল্যান্ড। রাউন্ড ১ এর ম‍্যাচ শেষ হলে আরও দুই দল যোগ দেবে এই গ্রুপে। আজ দুবাইতে প্রথম ওয়ার্ম আপ ম‍্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত।

দলে জোফ্রা আর্চার এবং বেন স্টোকসের মতো ক্রিকেটারেরা নেই। এই বিষয়টি সামনে এনে নিজের ইউটিউব চ‍্যানেলের সাম্প্রতিক তম ভিডিওতে উদ্বেগ প্রকাশ করেছে আকাশ।

“They are not that good a team” – says Aakash Chopra

আরও পড়ুনঃ T20WC: প্রাক্টিস ম‍্যাচে বোলিং করলে তবে হার্দিক’কে দলে নিক বিরাট, মত গম্ভীরের

“সবাই বলছে ইংল্যান্ড দারুণ টিম এবছর। কিন্তু আপনারা যদি ভালো ভাবে দেখেন তাহলে দেখবেন তারা মোটেও ভালো দল নয় এবছর। জোফ্রা নেই, বেন স্টোকস নেই। আর আগের মতো শক্তিশালী নয় ইংল্যান্ড দল।”

সংযুক্ত আরব আমিরশাহী’র পিচে সমস্যার সন্মুখীন হতে পারে ইংল্যান্ডের ব্যাটার’দের। এমনটাই মত আকাশের। এক্ষেত্রে তিনি এবারের আইপিএলে দ্বিতীয় দফায় লিভিংস্টোন, জেসন’দের ব‍্যাটিং করতে গিয়ে যে সমস্যার মুখোমুখি হতে হয়েছিল সেই বিষয়টি নজরে এনেছেন। এবারের আইপিএলে ৫ ইনিংস ব‍্যাটিং করার সুযোগ পেয়েছেন লিভিংস্টোন। করেছিলেন মাত্র ৪২ রান। যদিও জেসন রয়ের আছে একটি হাফ সেঞ্চুরি।

আরও পড়ুনঃ T2OWC: ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম‍্যাচে খেলতে নামার আগে ভারতীয় শিবিরে যোগদান করলেন ধোনি