দেখুন ভিডিও : ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ম‍্যাচের প্রস্তুতিতে নেমে পড়লো বিরাটরা

0
29
The Indian team start practice for the first Test match against England
The Indian team start practice for the first Test match against England

আগামী ৪ ই আগষ্ট ট্রেন্ট ব্রিজে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ম‍্যাচে খেলতে নামতে চলেছে ভারত। আর সেই ম‍্যাচের আগে নিজেদের সর্বোচ্চ পর্যায়ের প্রস্তুতি সারতে কোনও কসুর ছাড়ছেন না বিরাটরা। সম্প্রতি ডারহ‍্যামে নির্বাচিত কাউন্টি একাদশের বিরুদ্ধে প্রাক্টিস ম‍্যাচে খেলেছিলো রোহিত শর্মা নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। রবিবার রুট’দের বিরুদ্ধে ম‍্যাচে খেলতে নামারা আগে ফের অনুশীলনে নামলেন তারা।

ইতিমধ্যে দলের বেশ কিছু ক্রিকেটার চোট পেয়ে ছিটকে গেছিলেন সফর থেকে। তাই ইংল্যান্ড সফরের দলে দ্রুত পাঠানোর ব‍্যাবস্থা করা হচ্ছে তরুণ ভারতীয় ওপেনার পৃথ্বী শাহ, মিডল অর্ডার ব‍্যাটসম‍্যান সূর্য কুমার যাদব’কে।

শিনবোনে’র চোটের জেরে ইংল্যান্ড থেকে বাড়িতে ফিরেছেন শুভমান গিল, তার পরিবর্ত ওপেনার হিসেবে ইংল্যান্ড সফরের দলে সুযোগ হচ্ছে পৃথ্বীর। এরপর সদ‍্য নির্বাচিত কাউন্টি একাদশের হয়ে প্রাক্টিস ম‍্যাচে খেলা কালীণ চোট পান ওয়াশিংটন সুন্দর এবং আবেশ খান। তাদের আঙুলে লাগা চোটে গুরুত্ব এতোটাই যে তাদের পক্ষে এই সিরিজে খেলা চালিয়ে যাওয়া আর সম্ভব নয়, তাই তাদের পরিবর্ত ক্রিকেটার হিসেবে সূর্য এবং পৃথ্বী’দের সুযোগ হতে চলেছে ভারতীয় দলে।

আরও পড়ুনঃ IPL 2021: চোটের জেরে আইপিএলের দ্বিতীয় ভাগে খেলতে পারবেন না এই তারকা ভারতীয় ক্রিকেটার

সূত্রের খবর অনুযায়ী ইংল্যান্ডে সফররত ভারতীয় দলের ম‍্যানেজমেন্টের তরফে দুজন ব‍্যাটসম‍্যান এবং একজন অফ স্পিনার’কে চাওয়া হয়েছিল দলে চোট পেয়ে ছিটকে যাওয়া ক্রিকেটারদের পরিবর্ত ক্রিকেটার হিসেবে।

জানা গিয়েছে ইতিমধ্যে এই তিন ক্রিকেটারকে ইংল্যান্ডে উড়িয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরে আছে পৃথ্বী, সূর্য’রা।

আরও পড়ুনঃ চেন্নাইয়ান এফসি’তে যোগ দিলেন ইষ্ট – মোহনে খেলা এই তারকা ফুটবলার