SL VS IND : দলের যুব প্রতিভারা তৈরী টি টোয়েন্টি সিরিজের জন্য, বললেন ভারত অধিনায়ক ধাওয়ান

0
9
Team's young talent ready for T20 series against Sri Lanka says Shikhar Dhawan
Team's young talent ready for T20 series against Sri Lanka says Shikhar Dhawan

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে সুযোগ পেয়ে নিজেদের দারুণ ভাবে প্রমাণ দিয়েছিলো দলের যুব ক্রিকেটারেরা। এবার টি টোয়েন্টি সিরিজেও তাদের ভালো পারফরম্যান্স দেওয়ার বিষয়ে আশাবাদী ভারত অধিনায়ক শিখর ধাওয়ান।

শুক্রবার কলোম্বোতে ভারত – শ্রীলঙ্কার মধ্যে সিরিজের শেষ ওয়ানডে ম‍্যাচে জয়লাভ করেছে শ্রীলঙ্কা। যদিও ভারত এই সিরিজ পকেটস্থ করেছে ২-১ ব্যাবধানে।

জুনিয়র’দের পাশাপাশি দলের সিনিয়র ক্রিকেটারেদের’ও এই সিরিজে ভালো কিছু করার বিষয়ে দারুণ আশবাদী ভারত অধিনায়ক।

“অবশ্যই, তারা (দলের সিনিয়র ক্রিকেটারেরা) তৈরি এই সিরিজে ভালো কিছু করার জন্য। ওই জন্য তাদের এখানে নিয়ে আসা হয়েছে। ওয়ানডে সিরিজে দলের যুব ক্রিকেটারেরা দারুণ পারফরম্যান্স দিয়েছিলো, এই বিষয়টি তাদের টি টোয়েন্টি সিরিজে বাড়তি আত্মবিশ্বাস জোগাবে।

আরও পড়ুনঃ TOKYO OLYMPICS : স্বপ্ন দেখাচ্ছেন মেরি কম

আপনারা দেখেবন ওরা (যুব ক্রিকেটারেরা) ভালো পারফরম্যান্স দেবেই। এইমুহুর্তে গোটা দলের মধ্যে একটা দারুণ বাতাবরণ তৈরী হয়েছে। দলগত ভাবে এই সিরিজে ভালো কিছু করার জন্য মুখিয়ে আছি আমি। এক্ষেত্রে দলের জুনিয়র-সিনিয়র, সকল ক্রিকেটারেরা ভালো কিছু করার জন্য মুখিয়ে আছে।”
– শিখর ধাওয়ান।

গত মার্চ মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৪ টি টোয়েন্টি ম‍্যাচে দলের হয়ে খেলতে নামার সুযোগ পাননি ধাওয়ান। যদিও এবারের আইপিএলে দারুণ ছন্দে ছিলেন তিনি। করেছিলেন ৩৮০ রান।

আরও পড়ুনঃ SL VS IND : ভবিষ্যতে এই শ্রীলঙ্কা দলের সফলতা পাওয়ার বিষয়ে নিশ্চিত কোচ মিকি আর্থার