IND vs NZ 2023 : রায়পুরে পৌঁছে উষ্ণ অভ‍্যার্থনা পেলো রোহিতরা, দেখুন ভিডিও

0
215
Team india received a warm welcome on reaching Raipur for IND vs NZ 2023 2nd ODI
Team india received a warm welcome on reaching Raipur for IND vs NZ 2023 2nd ODI

IND vs NZ 2023 – হায়দ্রাবাদে সিরিজের প্রথম ওয়ানডে ম‍্যাচের রেশ কাটতে না কাটতেই ভারতীয় ক্রিকেট দল রায়পুরে পৌঁছে গেলো সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম‍্যাচে খেলতে। এই ম‍্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করাটাই এখন অন‍্যতম লক্ষ‍্য ভারতীয় ক্রিকেট দলের।

টিম হোটেলে উষ্ণ অভ‍্যার্থনা জানালো হলো রোহিত শর্মাদের। শাল এবং ঐতিহ্যবাহী নৃত্য প্রদর্শনের মধ্যে দিয়ে বরণ করা হয় ক্রিকেটারদের। প্রথমে টিম বাস থেকে নামতে দেখা যায় তারকা ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কে, এরপর একে একে নামেন মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর এবং উমরান মালিক। (IND vs NZ 2023)

প্রথম ওয়ানডে ম‍্যাচে ভারত ১২ রানে জিতেছিলো, কিউয়ি অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলের বিধ্বংসী ইনিংস কে রুখে দিয়ে জয় পায় ভারত। ৭৮ বলে ১৪০ রান করেছিলো ব্রেসওয়েল, পাশাপাশি মিচেল স‍্যান্টনারের সাথে জুঁটিতে জোড়েন ১৬২। একটা সময় ২৯ ওভার পর ১৩১ রানে ৬ উইকেট হারিয়ে ফেলেছিলো নিউজিল্যান্ড, এরকম একটি সময় জুঁটি জোড়ে এই দুই ক্রিকেটার। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ WIPL 2023 : মহিলাদের আইপিএলে বিদেশি খেলোয়াড়দের নিয়ে বিশেষ সিদ্ধান্ত নিলো বিসিসিআই

নিউজিল্যান্ডকে একেবারে জয়ের পথে এগোচ্ছে বলেই মনে হচ্ছিলো। শেষ ১০ ওভারে দারুণ বোলিং করে তারা। ২০ রানের পুঁজি নিয়ে শার্দুল ঠাকুর শেষ ওভারে বোলিং করতে এসে ব্রেসওয়েলের উইকেট তুলে নেন এবং নিউজিল্যান্ড ৩৩৭ রানে অল আউট হয়ে যায়। (IND vs NZ 2023)

এর আগে শুভমান গিলের ডবল সেঞ্চুরির ইনিংসের উপর নির্ভর করে ভারত ৩৪৯ রান তুলেছিলো।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : ভারতকে দেখে শিক্ষা নেওয়া উচিত বাবরদের, মত পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের