T20 World Cup 2022 : পাক বধের উদ্দেশ্যে মেলবোর্ন পৌঁছে গেলো ভারত, শুক্রবার নামবে প্রাক্টিসে

0
30
T20 World Cup 2022 : Team India arrives in Melbourne ahead of clash with Pakistan
T20 World Cup 2022 : Team India arrives in Melbourne ahead of clash with Pakistan

বর্ষার জেরে ভেস্তে গেছিলো নিউজিল্যান্ডের বিপক্ষে রোহিতদের শেষ ওয়ার্ম আপ ম‍্যাচ। (T20 World Cup 2022) এরপর সময় নষ্ট না করেই মেলবোর্নে পৌঁছে গেলো ‘মেন ইন ব্লু’। সেখানেই ঐতিহ্যবাহী মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে রোববার সুপার টুয়েলভের ম‍্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে ভারত।

বহু প্রতিক্ষিত ম‍্যাচের দিন তিনেক আগে মেলবোর্নে উপস্থিত টিম ইন্ডিয়া। ফ‍্যানেদের সেই খবরের জানান দিতে দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি শেয়ার করেছেন। যেখানে তার পাশাপাশি শার্দুল ঠাকুর, রোহিত শর্মা, মহম্মদ সিরাজ’রাও হাসি মুখে উপস্থিত। (T20 World Cup 2022)

রোববার ম‍্যাচের দিন প্রবল বর্ষার আশঙ্কা, আর সেই সব দুঃশ্চিন্তাকে ব‍্যাকফুট পাঞ্চে উড়িয়ে বৃহস্পতিবার রোহিত ব্রিগেড পৌঁছে গেলো মেলবোর্নে। এদিন বিশ্রাম নিয়েই শুক্রবার থেকে পাকবধের প্রস্তুতি নেওয়া শুরু করবে টিম ইন্ডিয়া। (T20 World Cup 2022)

ব্রিসবেনে প্রচণ্ড বৃষ্টির জন্যে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ার্ম আপ ম‍্যাচে ভেস্তে যায় ভারতের। তাই শুক্রবার প্রত‍্যাশিত ভাবে দীর্ঘ সময়ের জন্য নেট সেশন চালাবে ভারত। পাক বধের শেষ মুহুর্তের রন কৌশল সাজিয়ে নেমে দলের থিংক ট‍্যাঙ্ক রাহুল দ্রাবিড় – রোহিত শর্মা। (T20 World Cup 2022)

hfuafiaof1

T20 World Cup 2022 : Team India arrives in Melbourne ahead of clash with Pakistan

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : “পাকিস্তানের সাথে খেলা মানেই ‘ব্লকবাস্টার’” : বলছেন রোহিত শর্মা

hglrgnrlgng

T20 World Cup 2022 : Team India arrives in Melbourne ahead of clash with Pakistan

বিশ্বকাপ শুরুর আগের থেকে ভারতের প্রথম একাদশ নিয়ে বিস্তর কাঁটাছেড়া চলেছে। এমনকি এখনও ভারতের সেরা একাদশ কোনটা, সেটা জানেনা কেউই। অবশ্য ভারত অধিনায়ক রোহিত শর্মা সম্প্রতি জানিয়েছিলেন তার প্রথম একাদশ তৈরী, কিন্তু ভারতকে চিন্তায় রাখবে বোলিং কম্বিনেশন, প্রথম এগারো’তে বোলিং আক্রমণ ধারালো করতে বিস্তর চিন্তা ভাবনার প্রয়োজন আছ রোহিত ব্রিগেডের।

বোলিং বিভাগে স্থান নিশ্চিত করতে লড়াই থাকবে হর্ষল প‍্যাটেল এবং মহম্মদ শামির মধ্যে, এক’ই চিত্র যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিনের ক্ষেত্রেও। শেষ মুহূর্তে কে সুযোগ করে নেমে সেরা একাদশে সেটা তো সময়’ই বলবে, কিন্তু দল নিয়ে বিস্তর কাঁটাছেড়া চলছে এখন টিমের অন্দরমহলে। (T20 World Cup 2022)

ইতিমধ্যে বৃষ্টি ভিলেন হয়ে উঠেছে ফ‍্যানেদের কাছে। আবহাওয়ার পূর্বাভাস বলছে রোববার মেলবোর্নে প্রবল বর্ষার সম্ভাবনা আছে। এমনিতেই রাজনৈতিক অস্থিরতার জেরে ভারত – পাকিস্তান এখন আর কোনও সিরিজ খেলেনা, আইসিসির কোনও টুর্নামেন্ট অথবা এশিয়া কাপে দুই দেশকে একে অপরের মুখোমুখি হতে দেখা যায় গত কয়েক বছর ধরে। তাই স্বাভাবিক ভাবেই এমন একটা হাইভোল্টেজ ম‍্যাচ, যার টিকিট মুহূর্তে নিঃশেষ হয়েছে, তা ভেস্তে যাওয়ার মুখে দেখে দারুণ হতাশ সকল ফ‍্যানেরা। ম‍্যাচের দিন ৬০ শতাংশ সম্ভাবনা আছে বৃষ্টিপাতের, যা খেলা পন্ড করে দেওয়ার জন্য যথেষ্ট।

আরও পড়ুনঃ Asia Cup 2023 : ভারত আসুক বা না আসুক, খেলা চলতেই থাকবে, মন্তব্য প্রাক্তন পাক অধিনায়ক জাভেদ মিয়াদাঁদের