T20 World Cup 2022 : স্টেডিয়ামের বাইরে গিয়ে পড়লো রভমান পাওয়েলের ছক্কা, অবাক আকেল, দেখুন ভিডিও 

0
42
T20 World Cup 2022 : Rovman Powell smashes a 104 M six, Akeal Hosein's reaction goes viral
T20 World Cup 2022 : Rovman Powell smashes a 104 M six, Akeal Hosein's reaction goes viral

হোবার্টে বুধবার টি ২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) ম‍্যাচে জিম্বাবোয়ের মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এমনিতেই স্কটল্যান্ডের কাছে প্রথম ম‍্যাচে হারের ফলে মারাত্মক চাপে পড়ে গেছিলো ক‍্যারিবিয়ান’রা। এদিন কার্যত মরনবাঁচন ম‍্যাচে ব‍্যাটিং করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫৩ রান তোলে তারা।

ওয়েস্ট ইন্ডিজের তরফে এদিনের সর্বোচ্চ স্কোরার জনসন চারেস, ৪৫ রান করেছিলেন তিনি। এদিন জনসন মেরুন ব্রিগেডের তরফে সর্বোচ্চ স্কোর করলেও রভমান পাওয়েল এবং আকেয়াল হোসেন মিলে ম‍্যাচে দেড়শো রানের গন্ডি পেরোতে সাহায্য করে ইন্ডিজ’কে।‌ ফলে ম‍্যাচে লড়াইয়ের রসদ পায় ভারত। (T20 World Cup 2022)

এই ইনিংস খেলাকালীণ দুটো লম্বা ছক্কা হাঁকান পাওয়েল। ফ‍্যানেদের ফের আরেকবার নিজের বড় শট খেলার শক্তি প্রদর্শন করেছেন এদিন পাওয়েল। এরমধ্যে একটি ছক্কা ছিলো ১০৪ মিটার লম্বা, যা স্টেডিয়ামের বাইরে গিয়ে পড়ে।

আরও পড়ুনঃ Indonesian Football Stadium : ভেঙে ফেলা হচ্ছে শতাধিক জীবন কেড়ে নেওয়া অভিশপ্ত ফুটবল স্টেডিয়াম 

ডিপ স্কোয়ার লেগ বরাবর মারা সেই দুরপাল্লার শট দেখে অবাক হয়ে যান স্বয়ং ক্রিজে উপস্থিত পাওয়েলের সতীর্থ আকেল হোসেন। পরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের তরফে সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে, এবং মুহূর্তের সাথে ভাইরাল’ও হয় সেই ভিডিও’টি।

জিম্বাবোয়ের বিরুদ্ধে এই ম‍্যাচ অত্যন্ত তাৎপর্যপূর্ণ ওয়েস্ট ইন্ডিজের কাছে, কারণ বুধবার হারলেই এবছর টি ২০ বিশ্বকাপ (T20 World Cup 2022) থেকে বিদায় নিতে হতে পারে দুই বারের টি ২০ বিশ্বচ‍্যাম্পিয়ন’দের।

আরও পড়ুনঃ Harmanpreet Kaur : এই বিশেষ কারণে বিগব‍্যাশ লিগের থেকে নাম প্রত‍্যাহার করলেন হরমনপ্রীত