T20 World Cup 2022 : পাকিস্তান ম‍্যাচে খেলতে নামার আগে দলকে তাতালেন রোহিত শর্মা, দেখুন সেই ভিডিও

0
12
T20 World Cup 2022 : Rohit Sharma teases Team before coming out to play against Pakistan, watch the video
T20 World Cup 2022 : Rohit Sharma teases Team before coming out to play against Pakistan, watch the video

রোববার মেলবোর্নে পাকিস্তানের বিপক্ষে মেগা ম‍্যাচের জন্যে প্রস্তুতিটা দারুণ ভাবে সেরেছে দল। (T20 World Cup 2022) এমনটাই মনে করেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

দলের খেলার ব্রান্ডিং সহ আরও অনেক বিষয় সাংবাদিকদের সাথে খোলামেলা আলোচনা করেছেন রোহিত। তিনি বলেছেন, (T20 World Cup 2022)

“আমরা খুব ভালো প্রস্তুতি নিয়েছি এবারের বিশ্বকাপে। ভারত-পাকিস্তান বরাবর চাপের ম‍্যাচ। কিছু বিষয় নিজেদের মধ্যে কথা হয়েছে, কিভাবে ব‍্যাটিং করবো, কেমন হবে ব‍্যাটিং, এরকম সমস্ত বিষয় গুলো নিয়ে আলোচনা চলেছে আমাদের মধ্যে। এই দুই বিভাগে আমাদের ভালো করতেই হবে। ফিল্ডিংয়ের কথা ভুললেও চলবেনা, সেটাও খুব গুরুত্বপূর্ণ। এবার পরিকল্পনা মাঠে করে দেখাতে হবে। আমরা আত্মবিশ্বাসী আমাদের কি অর্জন করতে হবে, সেই সব বিষয়ে।”

রোববার ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে ভারতীয় দলের একটি ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়, সেখানে ভারতীয় দলের হাড়ভাঙা খাটুনির দৃশ্য গুলো তুলে ধরা হয়েছে। তিন বিভাগেই কতোটা ফোকাস করছে ভারতীয় দল, সেটা স্পষ্ট সেখানে।

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : বালতি নিয়ে ভারত-পাকিস্তান ম‍্যাচ দেখতে হাজির ‘মারো মুঝে’ খ‍্যাত মোমিন, দেখুন ভিডিও 

দলের সাথে না থাকলেও বড় ম‍্যাচের আগে সতীর্থদের শুভেচ্ছা জানালেন রবীন্দ্র জাদেজা, শ্রেয়স আইয়ার’রা। নিঃসন্দেহে তারকা অল‍রাউন্ডার রবীন্দ্র জাদেজার না থাকাটা ভোগাবে ভারতকে। একদশকের বেশি সময় হলো জাতীয় দলে জাদেজার উপস্থিতি একটা দারুণ ভারসাম্য এনে দিয়েছে দলকে। আপাতত হাঁটুর চোট সারানোর কাজে লেগে আছেন জাদেজা। এদিন ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন দলকে। (T20 World Cup 2022)

ভারতের বিশ্বকাপ দলের রিজার্ভ সদস্য শ্রেয়স আইয়ার। তবে দলের সাথে আসেননি তিনি। তবে দেশকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি। ট‍্যুটট করে রোহিত’দের পাশে থাকার বার্তা দিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। (T20 World Cup 2022)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : কোভিডে আক্রান্ত হওয়া সত্বেও দলের জন্য লড়তে নামলেন আইরিশ তারকা