T20 World Cup 2022 : গল্ফ খেলার মাশুল, বিশ্বকাপ থেকে ছিটকে গেলো অজি তারকা 

0
160
T20 World Cup 2022 : josh Inglis ruled out of T20 World Cup after golf injury
T20 World Cup 2022 : josh Inglis ruled out of T20 World Cup after golf injury

গল্ফ খেলাকালীণ পেয়েছিলেন চোট, আর তারই জন্যে টি ২০ বিশ্বকাপ (T20 World Cup 2022) থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার ব্যাক আপ উইকেট কিপার জস ইংলিশ। বুধবার গল্ফ খেলাকালীণ হাতে চোট লেগেছে ইংলিশের, ডান হাতের অনেকাংশ কেটে যায় তার।

“অবিশ্বাস্য চোট পেয়েছে ইংলিশ। তার ডান হাতের তালুতে গভীর ক্ষত হয়েছে।” – এমনটাই জানিয়েছেন অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম‍্যাকডোনাল্ড। (T20 World Cup 2022)

আর দুই দিন বাদেই বিশ্বকাপের প্রথম ম‍্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া। ইতিমধ্যে ইংলিশের পরিবর্তে কে হবে তা নিয়ে আলোচনা চালাচ্ছে অজি বোর্ড। সম্ভবত আলেক্স ক‍্যারি দলে ঢুকবেন ব‍্যাক আপ উইকেট কিপার হিসেবে। আবার কোন ব্যাক আপ উইকেট কিপার না নিয়ে দারুণ ছন্দে থাকা অলরাউন্ডার ক‍্যামেরুন গ্রীন’কেও দলে নিতে পারে অজি শিবির। (T20 World Cup 2022)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : আফ্রিদির আগুনে ইয়র্কার হাসপাতালে পাঠিয়েছিলো গুরবাজকে, এখন কেমন আছেন তিনি, জানুন বিস্তারিত

সোমবার গাব্বায় ভারতের বিপক্ষে ওয়ার্ম আপ ম‍্যাচের পরের দিন দলের ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছিল অস্ট্রেলিয়ার টিম ম‍্যানেজমেন্ট। এরপর ইংলিশ বেশ কিছু সতীর্থদের সাথে নিউ সাউথ ওয়েলসের একটি গল্ফ ক্লাবে যান, এবং সেখানেই এই দুর্ঘটনা ঘটেছে। (T20 World Cup 2022)

হাতে গভীর ক্ষত থাকা লিডসের এই ক্রিকেটারকে পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিশ্বকাপে অস্ট্রেলিয়ার উইকেট কিপার ম‍্যাথু ওয়েড, খুব বিশেষ কোনও সমস্যা না ঘটলে ইংলিশের বেঞ্চে বসে বিশ্বকাপ (T20 World Cup 2022) উপভোগ করার কথা ছিলো অবশ্য।

এমন গল্ফ কোর্সে চোট পেয়ে টি ২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেছিলেন ইংল্যান্ডের উইকেট কিপার জনি বেয়ারস্টো। বা পা ভেঙে যায় এই ইংল্যান্ড তারকার, যার ফলে টি ২০ বিশ্বকাপ থেকেই ছিটকে যান তিনি। শুধু বিশ্বকাপ কি, আগামী বছরের আগে মাঠে ফেরার কোনও সম্ভাবনা নেই বেয়ারেস্টোর।

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : পাক বধের উদ্দেশ্যে মেলবোর্ন পৌঁছে গেলো ভারত, শুক্রবার নামবে প্রাক্টিসে