T20 World Cup 2022 : সীমিত ওভারের ভারতীয় দলের কোচের পদ থেকে সরানো হোক রাহুল দ্রাবিড়’কে, মত প্রাক্তন পাক তারকার

0
196
T20 World Cup 2022 :
T20 World Cup 2022 : "He is not the right fit" - Danish Kaneria wants Team India head coach Rahul Dravid to be sacked from white-ball cricket

বৃহস্পতিবার টি ২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে গেছে ভারত। অ্যাডিলেডে ১০ উইকেটে লজ্জার হার হেরেছে রোহিত’রা। এমন লজ্জাজনক হারের পর রাহুল দ্রাবিড়ের আর ভারতের সীমিত ওভারের দলের কোচের ভূমিকা পালন না করা উচিত বলেই মত প্রাক্তন পাকিস্তানি স্পিনার দানীশ কানেরিয়ার।

টি ২০ এবং ওয়ানডে ক্রিকেটে সাফলতা পাওয়ার জন্য য খিদেটা থাকা দরকার সেটা মজুদ নেই রাহুল দ্রাবিড়ের মধ্যে, এমনটাই মনে করেন দানীশ। তার মতে ভারতের কিংবদন্তি ব‍্যাটারের শুধুমাত্র টেস্ট ক্রিকেট দলের কোচের ভূমিকায় কাজ চালিয়ে যাওয়া উচিত। (T20 World Cup 2022)

কানেরিয়ার মতে নিজের খেলোয়াড়ি জীবনে রাহুল দ্রাবিড় সীমিত ওভারের ক্রিকেটের তুলনায় বেশি সাফলতা পেয়েছেন টেস্ট ক্রিকেটে। টি ২০ ক্রিকেটে ভারতের সাফলতা পেতে হলে ভারতের আরো আক্রমণাত্মক ক্রিকেট খেলার প্রয়োজন আছে বলে মত দানীশের। (T20 World Cup 2022)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : এবার সমালোচনার কেন্দ্রবিন্দুতে ‘মোটা’ রোহিত শর্মা

নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিওতে দানীশ বলেছেন,

“নিজের খেলোয়াড়ি জীবনে রাহুল দ্রাবিড় বিশাল মাপের ক্রিকেটার ছিলেন, বিশেষ করে টেস্ট ক্রিকেটে। তার উচিত ভারতের টেস্ট দলের দায়িত্ব সামলানো। উনি ভারতের ওডিআই এবং টি ২০ দল চালানোর জন্যে ফিট করেন না। রাহুলের মধ্যে সে আগ্রাসী মনোভাবটা নেই। তার নিজের মধ্যেই যদি সেই আগ্রাসী মেজাজটা না থাকে, তাহলে তার দল কিভাবে আগ্রাসন দেখাবে খেলার সময়। খেলোয়াড়ি জীবনে ‘দ‍্য ওয়াল’ নামে পরিচিত ছিলেন রাহুল ঠান্ডা মাথায় খেলার জন্য। কিন্তু টি ২০ ক্রিকেটে খেলার জন্যে ভিন্ন মানসিকতার প্রয়োজন হয়।”

অ্যাডিলেডে ভারত-ইংল্যান্ড টি ২০ বিশ্বকাপ (T20 World Cup 2022) সেমিফাইনাল খেলা কার্যত একপেশে হয়েছে। ম‍্যাচে বাটলারের দল ১০ উইকেটে দাপুটে জয় পেয়েছে।জস বাটলার এবং আলেক্স হেলসের সামনে ভারতীয় বোলারদের অসহায় লেগেছে এদিন। ১৬৯ রানের পুঁজি নিয়ে খেলতে নেমে একটি উইকেট’ও তুলে নিতে পারেনি রোহিত ব্রিগেড।

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : মহম্মদ শামি’র ওভার থ্রোয়ে অতিরিক্ত রান হজম, কীর্তি দেখে চটলেন রোহিত, ভিডিও