T20 World Cup 2022 : বালতি নিয়ে ভারত-পাকিস্তান ম‍্যাচ দেখতে হাজির ‘মারো মুঝে’ খ‍্যাত মোমিন, দেখুন ভিডিও 

0
36
T20 World Cup 2022 : Comedian Momin Saqib's Hilarious Interview In Melbourne Ahead Of India-Pakistan T20 World Cup Match (Watch)
T20 World Cup 2022 : Comedian Momin Saqib's Hilarious Interview In Melbourne Ahead Of India-Pakistan T20 World Cup Match (Watch)

প্রতিক্ষার আর কিছু মুহুর্তের, আর তারপর লক্ষাধিক ফ‍্যানেদের উপস্থিতিতে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (T20 World Cup 2022) মুখোমুখি হতে চলেছে ভারত – পাকিস্তান‌। খেলা অস্ট্রেলিয়ার মাটিতে হলেও দুই দেশের ভক্তদের সমাগম চোখে পড়ার মতো এদিন। সবাই হাজির নিজেদের পছন্দের ক্রিকেটারদের খেলা দেখতে।

এই সব ফ‍্যানেদের মধ্যে’ও কিছু বিশেষ ফ‍্যান থাকে, তেমনই একজন পাকিস্তানের মোমিন সাকিব (Momin Saqib)। ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে ভারতের কাছে হারের পর এই পাক সমর্থকের কীর্তি তাকে রাতারাতি তারকা করে তুলেছিলো। এদিন’ও মেলবোর্নের স্টেডিয়ামে হাজির হয়েছেন মোমিন, যা এই ম‍্যাচের উত্তাপ কে কয়েক গুন বাড়িয়ে দিয়েছে। (T20 World Cup 2022)

ANI সংবাদ সংস্থার তরফে একটি ভিডিও ছাড়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তার শীর্ষকে লেখা আছে, (T20 World Cup 2022)

“কতো দুরে অস্ট্রেলিয়া। তা সত্বেও সমর্থক’রা যদি এখানে এসে ভিড় জমায় তাহলে ভেবে দেখুন এই টুর্নামেন্ট নিয়ে সাধারণ মানুষের উন্মাদনা ঠিক কোথায় পৌঁছেছে। খেলা যখন ভারত-পাকিস্তানের, তখন তা সেরার সেরা।”

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : কোভিডে আক্রান্ত হওয়া সত্বেও দলের জন্য লড়তে নামলেন আইরিশ তারকা 

মেগা ম‍্যাচ পন্ড করে দিতে পারে বৃষ্টির। সেই চিন্তা মাথায় রেখে মাঠে এসেছে ফ‍্যানেরা। আর মোমিন হাজির হয়েছেন বালতি হাতে পরিস্থিতি সামাল দিতে। তার বক্তব্য, (T20 World Cup 2022)

“পাকিস্তান, ভারতের জনগন আশঙ্কা ভুগছিলো ম‍্যাচের দিন বৃষ্টি হবে। আমি তাদের পরামর্শ দিয়েছিলাম মাঠে বালতি নিয়ে খেলা দেখতে আসুন। বৃষ্টি হলে বালতি দিয়ে জল ছেঁচে দেবো মাঠের।”

গত কয়েক দিন ধরে মেলবোর্নে বেশ বৃষ্টিপাত হচ্ছে। সেই পরিস্থিতি’র চাপে ‘মারো মুঝে মারো'(Maro Mujhe Maro) খ‍্যাত মোমিন এই কথা গুলো বলেছেন, তবে এখন আকাশের মুখ খুব উজ্জ্বল, ৪০ ওভারের ম‍্যাচের আশা করাই যায়। (T20 World Cup 2022)

আরও পড়ুনঃ Manchester City : হ‍্যালান্ডের জোড়া গোল, ব্রাইটন’কে ৩-১ গোলে ওড়ালো ম‍্যান সিটি