T20 World Cup 2022 : ইংলিশের বদলে ফর্মে থাকা ক‍্যামেরুন গ্রীন’কে দলে নিলো অস্ট্রেলিয়া 

0
15
T20 World Cup 2022 : Cameron Green replaces Inglis in Australia's World Cup squad
T20 World Cup 2022 : Cameron Green replaces Inglis in Australia's World Cup squad

চোট পাওয়া উইকেট কিপার – ব্যাটার জস ইংলিশের বদলে (T20 World Cup 2022) বিস্ফোরক অলরাউন্ডার ক‍্যামেরুন গ্রীন’কে দলে নিলো অস্ট্রেলিয়া। নিউ সাউথ ওয়েলসের একটি গল্ফ ক্লাবে খেলতে গিয়ে চোট পান ইংলিশ। এরপর টি ২০ বিশ্বকাপ থেকে ছিটকে যান তিনি।

“বিশ্বকাপের টেকনিক্যাল কমিটি অস্ট্রেলিয়ার টি ২০ বিশ্বকাপ দলে জস ইংলিশের বদলে ক‍্যামেরুন গ্রীন’কে দলে নেওয়ার বিষয় ছাড়পত্র দিয়েছে। ডান হাতের চোট পাওয়ার পর ইংলিশ বিশ্বকাপ থেকে ছিটকে যায়। তার বদলে গ্রীন যোগ দিচ্ছে অস্ট্রেলিয়ার টি ২০ বিশ্বকাপের দলে, অস্ট্রেলিয়ার হয়ে সাতটা টি ২০ ম‍্যাচ খেলেছে গ্রীন।” – আইসিসির তরফে একটি বিবৃতি জারি করে এমনটাই জানানো হয়েছে।

গতমাসে দুর্দান্ত ছন্দে ছিলেন গ্রীন নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে। ভারতের বিপক্ষে টি ২০ সিরিজে দুশোর স্ট্রাইক রেটে ব‍্যাটিং করেছিল ২৩ বছর বয়সী গ্রীন। এখনও সাতটি টি ২০ ম‍্যাচ খেলেছেন তিনি, করেছেন ১৩৬ রান। (T20 World Cup 2022)

লিগামেন্টে কোনও চোট লাগেনি গ্রীনের। হাতের তালু কেটে যাওয়ায় টি ২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ইংলিশ। (T20 World Cup 2022)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : কুশল মেন্ডিসের দুরন্ত ইনিংস শ্রীলঙ্কা’কে পৌঁছে দিলো বিশ্বকাপের সেরা বারো’তে

“অবিশ্বাস্য চোট পেয়েছে ইংলিশ। তার ডান হাতের তালুতে গভীর ক্ষত হয়েছে।” – এমনটাই বলেছিলেন অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম‍্যাকডোনাল্ড। (T20 World Cup 2022)

শনিবার টি ২০ বিশ্বকাপে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া।

Australia squad : (T20 World Cup 2022)

Aaron Finch (c), Ashton Agar, Pat Cummins, Tim David, Cameron Green, Josh Hazlewood, Mitchell Marsh, Glenn Maxwell, Kane Richardson, Steven Smith, Mitchell Starc, Marcus Stoinis, Matthew Wade, David Warner, Adam Zampa.

আরও পড়ুনঃ Virender Sehwag : গান গাইতে গাইতে নিশ্চিন্তে ছক্কা মারা, জন্মদিনে ফের ভাইরাল শেহবাগের ভিডিও, দেখুন