T20 World Cup 2022 : মেলবোর্নে ভারতকে স্বাগত জানালো ‘ভারত আর্মি’, কেক কাটলেন রোহিত শর্মা, ভিডিও 

0
17
T20 World Cup 2022 : 'Bharat Army' welcomes Team India in Melbourne, captain Rohit Sharma cuts cake, video
T20 World Cup 2022 : 'Bharat Army' welcomes Team India in Melbourne, captain Rohit Sharma cuts cake, video

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ার্ম আপ (T20 World Cup 2022) ম‍্যাচ বৃষ্টি’তে ভেস্তে যাওয়ার পর বুধবার (১৯ শে অক্টোবর) বিকেলেই পাকিস্তানের বিপক্ষে ম‍্যাচ খেলতে মেলবোর্ন পৌঁছে গেলো ভারত। রোহিত শর্মা নেতৃত্বাধীন ভারতীয় দলের এদিন নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম‍্যাচ খেলার কথা ছিলো, কিন্তু তা বৃষ্টির জন্যে ভেস্তে যায়।

মেলবোর্নে টিম ইন্ডিয়া পৌঁছনোর পর এয়ারপোর্টে তাদের স্বাগত জানায় ‘ভারত আর্মি’, ফ‍্যানেদের জন্যে কেক কাটেন রোহিত শর্মা। বেশ কিছু সমর্থক’রা ছবি’ও ভারতীয় দলের সদস্যদের সাথে। (T20 World Cup 2022)

রোববার বহু প্রতিক্ষিত ভারত – পাকিস্তান ম‍্যাচ অনুষ্ঠিত হতে চলেছে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। আর তার দিন তিনেক আগেই সেখানে পৌঁছে গেলো অস্ট্রেলিয়া। বর্তমানে আইসিসির কোনও ইভেন্ট অথবা এশিয়া কাপে দুই দলকে একে অপরের মুখোমুখি হতে দেখ যায়, তাই স্বাভাবিক ভাবেই এই ম‍্যাচ ঘিরে সম্পূর্ণ ভিন্ন একটা উন্মাদনা কাজ করছে দুই দেশের সমর্থক’দের মধ্যে। (T20 World Cup 2022)

আরও পড়ুনঃ Sourav Ganguly : প্রেসিডেন্টের পদ যাওয়ার জের, বন্ধ হলো সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপর ছবির শুটিং

মেগাম‍্যাচে খেলতে নামার আগে দুই দল’ই বেশ কিছু ওয়ার্ম আপ ম‍্যাচ খেলেছে। ইংল্যান্ড, আফগানিস্তানের বিরুদ্ধে খেলেছে পাকিস্তান, প্রথম ম‍্যাচে বাটলারদের কাছে হেরে যায় পাক দল, আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় ম‍্যাচ ভেস্তে যায় মাঝপথে বৃষ্টির জন্যে ভেস্তে যায়। (T20 World Cup 2022)

অনেক আগেই অস্ট্রেলিয়ায় চলে এসেছে ভারতীয় দল। পার্থে সাতদিন প্রাক্টিস করেছে। ওই সময় ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটো ম‍্যাচ খেলেছিলো ‘মেন ইন ব্লু’, তাতে একটিতে জিতেছিলো, একটিতে হেরেছিলো।

ইতিমধ্যে পাকিস্তান ম‍্যাচের প্রথম একাদশ বাছাই করা নিয়ে খানিকটা চাপে পড়ে গেছে টিম ম‍্যানেজমেন্ট। ভুবনেশ্বর কুমার এবং মহম্মদ শামি তো খেলবেন’ই, কিন্তু হর্ষল প‍্যাটেল এবং অর্শদীপ সিংয়ের মধ্যে কাকে সুযোগ দেওয়া উচিত তা নিয়ে ধন্দে পরে গেছে টিম ম‍্যানেজমেন্ট। (T20 World Cup 2022)

স্পিন বিভাগে যুজবেন্দ্র চাহালের থাকার বিষয় পাকা, কিন্তু রবিচন্দ্রন অশ্বিন এবং আক্সার প‍্যাটেলের মধ্যে থেকে যে কোনও একজন’ই খেলবে। উইকেট কিপার হিসেবে দীনেশ কার্তিকের থাকাটা এক প্রকার পাঁকা,বসতে হবে ঋষভ পন্ত’কে।

আরও পড়ুনঃ Syed Mushtaq Ali trophy 2022 : টানা চার ম‍্যাচ জিতে সৈয়দ মুস্তাক আলির নক আউট পর্বে উঠলো বাংলা