BPL 2023 : মাশরাফি মোর্ত্তাজা’কে আইকন প্লেয়ার হিসেবে দলে নিলো সিলেট স্ট্রাইকার্স

0
41
Sylhet Strikers took Mashrafe Mortaza as an icon player for BPL 2023
Sylhet Strikers took Mashrafe Mortaza as an icon player for BPL 2023

BPL 2023 – Future Sports Limited মালিকানাধীন বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফ্রাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্স আনুষ্ঠানিকভাবে তাদের লোগো উন্মোচন করলো, এবং প্রাক্তন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি মোর্ত্তাজা‘কে দলের আইকন প্লেয়ার হিসেবে নিলেন তারা।

সিলেট কে প্রথম বারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগ জেতাতে নিজেকে নিংড়ে দেবেন তিনি। সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছেন বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসে অন‍্যতম সফল অধিনায়ক মাশরাফি। (BPL 2023)

“আমি দারুণ আত্মবিশ্বাসী, নিজের একশো শতাংশ দেওয়ার চেষ্টা করবো।‌ সিলেট কখনো চ‍্যাম্পিয়ান হয়নি। কখনও ভালো খেলে, তো কখনও খারাপ। তাই যখনই এই দলের সাথে কথা শুরু করেছিলাম, তখনই স্পষ্ট জানিয়েছিলাম একটা শক্তিশালী টিম ম‍্যানেজমেন্টের প্রয়োজন আছে।” – মাশরাফি মোর্ত্তাজা। 

মোর্ত্তাজা আরও বলেন (BPL 2023) –

“আমরা এবিষয়ে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। এবার দেখার বিষয় দলে কিরকম ক্রিকেটার পাই। নিলাম, নিয়ম এবং মাঠের পারফরম্যান্স খুব ম‍্যাটার করে। এসব টের পাবো যখন আমরা দল হিসেবে খেলবো।”

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : নামিবিয়ার কাছে হারলেও শীর্ষে থেকেই সেরা বারোতে যাওয়ার ব‍্যাপারে আশাবাদী ছিলেন শ্রীলঙ্কার অধিনায়ক সানাকা

এখনও বিপিএলের শিরোপা অধ‍রা আছে সিলেটের। গত কয়েক বছর একাধিক মালিকানা হাতে ঠোকর খেয়েছে এই দল। এবার মাশরাফি দলের মালিকদের ক্রিকেটারদের উপর আস্থা রাখতে অনুরোধ করেছেন। তিনি বলেন (BPL 2023) –

“আমরা সবাই এবার ভীষণ আশাবাদী। সব পরিকল্পনা মাফিক হচ্ছে। মালিকরা নিজেদের সাধ‍্যমতো চেষ্টা করছেন শক্তিশালী দল গঠন করার বিষয়। এর আগেও এই দলের উচ্চাশা দেখেছি, কিন্তু তারা কোনও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা করেনি। তবে নতুন মালিকরা লম্বা সময়ের জন্য দলের সাথে থাকবেন, সে বিষয় আশাবাদী আমি।”

ইতিমধ্যে সিলেট স্ট্রাইকার্স তিন শ্রীলঙ্কার তারকা – কামিন্দু মেন্ডিস, ধনঞ্জয় ডি সিলভা এবং ‌থিসারা পেরেরা’কে দলে নিয়েছে, সই করিয়েছেন প্রাক্তন পাকিস্তানি পেসার মহম্মদ আমির’কে। (BPL 2023)

আগামী বছর ৫ ই জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ, ৪৩ দিন ব‍্যাপি এই টুর্নামেন্ট চলবে ১৬ ই ফেব্রুয়ারি অবধি।

আরও পড়ুনঃ Asia Cup 2023 : ভারতের পাকিস্তানে খেলতে যাওয়ার প্রসঙ্গে বলতে গিয়ে মোদি সরকারের নাম BCCI প্রেসিডেন্ট বিনির মুখে