IND vs NZ 2022 : বৃষ্টিতে খেলা বন্ধ, গ্রাউন্ডস্টাফদের গাড়িতে চেপে মাঠ প্রদর্শন করলেন সূর্য কুমার যাদব, দেখুন ভিডিও 

0
9
Surya Kumar Yadav demonstrated the field by squeezing the ground staff in the car after the game was stopped due to rain in IND vs NZ 2022 Series
Surya Kumar Yadav demonstrated the field by squeezing the ground staff in the car after the game was stopped due to rain in IND vs NZ 2022 Series

IND vs NZ 2022 – ফের বৃষ্টির জেরে ভেস্তে গেলো ভারত -নিউজিল্যান্ড ম‍্যাচ। চলতি নিউজিল্যান্ড সফরে এই দৃশ্য বারবার হতাশ করেছে ক্রিকেট ফ‍্যানেদের। রোববার হ‍্যামিলটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওডিআই ম‍্যাচ বর্ষার রোষের মুখে পড়েছে।

বেশ কয়েক দফার বৃষ্টির পর অবশেষে বাতিল হয়ে যায় সেই ম‍্যাচ। তার আগে মাঠকর্মী’দের গাড়িতে চেপে মাঠ প্রদর্শন করতে করতে আড্ডা দিলেন সূর্য কুমার যাদব। পরবর্তী সময়ে সেই ভিডিওটি নিউজিল্যান্ড ক্রিকেট দলের সোশ্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকে ট‍্যুইট করা হয়। (IND vs NZ 2022)

সিরিজের প্রথম ম‍্যাচে ব‍্যাট করতে পারেননি সূর্য। কিন্তু প্রথম ম‍্যাচে খারাপ পারফরম্যান্স রেশ এদিন নিজের ব‍্যাটে পড়তে দেননি সূর্য। দ্বিতীয় ওডিআই’তে ২৫ বলে ৩৪ রান করেছেন তিনি। দ্বিতীয় উইকেটে ৬৬ রান জোড়েন শুভমান গিলের সাথে। ফলে১২.৫ ওভারে ১ উইকেটে ৮৯ রান তোলে ভারত। এরপর বৃষ্টির জন্যে বাতিল হয়ে যায় সেই ম‍্যাচ।

Prime video তে, বাতিল ম‍্যাচ নিয়ে আলোচনা করা কালীণ ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী দারুণ প্রশংসা করেছেন সূর্যের খেলার। নিউজিল্যান্ডের ব্রেসওয়েল কে মারা সূর্যের ছক্কার প্রশংসা করেছেন তিনি, বলেছেন –

“স‍্যুইপ টা দারুণ মেরেছিলো, এই স‍্যুইপ প্রমাণ করে দেয় গতম‍্যাচে খারাপ পারফরম্যান্সের কোনও প্রভাব নিজের উপর পড়তে দেয়নি সূর্য। সেই সব’কে একেবারেই পাত্তা দেননি। খেলায় ওভার কমে ম‍্যাচ যখন ২৯ ওভারের হয়ে গেছিলো, তখন সূর্য বুঝেছিলো এবার দ্রুত রান তোলার প্রয়োজন আছে।”

প্রতিপক্ষের বোলারদের প্রথম আট – দশ বলে তার উইকেট তুলে নেওয়ার একটা সুযোগ দেয় সূর্য, এব‍্যাপারে ব‍্যাক্ষা দিতে গিয়ে রবি বলেছেন –

“সূর্য ইনিংসের প্রথম আট – দশ বল প্রতিপক্ষ বোলারদের সুযোগ দেয় নিজেকে আউট করার। সেটাই ওকে আউট করার সবচেয়ে লোভনীয় সুযোগ বোলারদের কাছে। ওই সময় টা পেরিয়ে তার মূল্য দিতেই হবে বিরুদ্ধের বোলারদের।”

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : বেলজিয়াম কে ২-০ গোলে হারিয়ে চমক দিলো মরোক্কো 

সিরিজের (IND vs NZ 2022) প্রথম ওডিআইতে যাদব মাত্র ৪ রান করে আউট হন। কিন্তু সেই ব‍্যর্থতার কোনও প্রভাব নিজের মধ্যে ফেলতে দেননি তিনি। ২৫ বলের ইনিংসে দুটো চার এবং তিনটে ছক্কা মেরেছিলেন তিনি।

প্রসঙ্গত, হ‍্যামিলটনে বৃষ্টির জন্য ভারত – নিউজিল্যান্ড সিরিজের (IND vs NZ 2022) দ্বিতীয় ওডিআই ভেস্তে গেছে। ১২.৫ ওভারের খেলা হয়েছিলো এদিন। তাতে ১ উইকেটে ৮৯ রান তোলে ভারত। অপরাজিত থেকে মাঠ ছাড়েন শুভমান গিল এবং সূর্য কুমার যাদব। আগামী ৩০ শে সেপ্টেম্বর ক্রাইস্টচার্চের হেগলে ওভালে সিরিজের শেষ ওডিআই ম‍্যাচ খেলা হবে।

আরও পড়ুনঃ Pakistan vs England 2022 : পাকিস্তানের নিরাপত্তা ব‍্যবস্থা নিয়ে চিন্তিত ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস