Suresh Raina : জন্মদিনে অবাক করা ক‍্যাচ নিয়ে ফ‍্যানেদের অতীতে ফেরালেন সুরেশ রায়না, দেখুন ভিডিও

0
13
Suresh Raina : Turning back the clock! Birthday boy Suresh Raina pulls off stunning catch running backwards in T10 League - Watch
Suresh Raina : Turning back the clock! Birthday boy Suresh Raina pulls off stunning catch running backwards in T10 League - Watch

Suresh Raina – রোববার জন্মদিন ছিলো অভিজ্ঞ বাঁ হাতি ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না’র। ৩৬ তম জন্মদিনের দিনটা খেলেই কেটেছে এই প্রাক্তন তারকা ভারতীয় অলরাউন্ডারের। আবুধাবি টি ১০ লিগে ডেকান গ্র‍্যাডিয়েটর্সের হয়ে খেলতে নেমেছিলেন তিনি।

জন্মদিনের দিন একেবারে পরিচিত মেজাজে পাওয়া গেছে রায়না’কে (Suresh Raina)। নিলেন একটি দুর্ধর্ষ ক‍্যাচ, যে ধরনের ক‍্যাচ নেওয়ার জন্যে নিজের খেলোয়াড়ি দিন গুলো’তে বিশেষ পরিচিতি লাভ করেছিলেন।

এদিন রায়নার (Suresh Raina) দল ম‍্যাচ জেতে। এই মুহূর্তে টি টেন লিগের টেবিলে শীর্ষে আছে রায়নার দল ডেকান গ্র‍্যাডিয়েটর্স।

ম‍্যাচে দিল্লি বুলসের ইনিংস চলাকালীন অষ্টম ওভারের ঘটনা।তখনও জয়ের জন্য ১১ বলে ৩৬ রান প্রয়োজন ছিলো তাদের, গ্ল‍্যাডিয়েটর্সের তরফে ম‍্যাচে তখন বল করতে গেছেন অ্যান্দ্রে রাসেল, প্রতিপক্ষের ব‍্যাটার টিম ডেভিড’কে চালিয়ে খেলার কোনো সুযোগ দেননি তিনি।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : স্পেনের সাথে ড্র করে কোনও রকমে ভেসে থাকলো জার্মানি

কভারে চালাতে গিয়ে টাইমিং ভুল করে ডেভিড, বিষয়টি ততক্ষণে বুঝে ফেলেছিলেন রায়না (Suresh Raina)। পিছনের দিকে দৌড় লাগিয়ে একটি দুর্ধর্ষ ক‍্যাচ তালুবন্দী করেন তিনি। তাকে দৌড়ে এসে অভিনন্দন জানান তার সতীর্থ’রা।

২৩ বলে ৪৮ রানে ব‍্যাট করছিলেন ডেভিড, টি ১০ লিগের ডিফেন্ডিং চ‍্যাম্পিয়ান ডেকান গ্ল‍্যাডিয়েটর্সের তার উইকেট ভীষণ প্রয়োজন ছিলো ওই ম‍্যাচ জেতার জন্যে। এমন একটা সময় রায়নার ওই দুর্ধর্ষ ক‍্যাচ তার ফ‍্যানেদের অতীতে ফিরিয়ে দিয়েছিলো, যখন দেশের জার্সি গায়ে এমন সব কীর্তি গড়ে কতো ম‍্যাচের রং বদলে দিয়েছিলেন বিশ্বকাপ জয়ী এই তারকা ভারতীয় অলরাউন্ডার।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : এক গোলে পিছিয়ে গিয়েও কানাডা’কে ৪-১ গোলে হারালো ক্রোয়েশিয়া