Sunil Chhetri : কিংবদন্তি থেকে রাতারাতি ‘খলনায়ক’, কেরালায় পুড়ছে সুনীলের কুশপুতুল, দেখুন ভিডিও

0
30
Sunil Chhetri : Kerala Blasters fans burn Sunil Chhetri's effigy to protest against controversial free kick - watch
Sunil Chhetri : Kerala Blasters fans burn Sunil Chhetri's effigy to protest against controversial free kick - watch

Sunil Chhetri- একটা বড়ো বিতর্ক দিয়ে শেষ হয়েছিলো বেঙ্গালুরু এফসি বনাম কেরালা ব্লাস্টার্সের মধ্যে আইএসএলের প্লে অফ ম‍্যাচ। বিতর্কের কেন্দ্রবিন্দু সুনীল ছেত্রী এবং তার নেওয়া একটি ফ্রি কিক। প্রথম ৯০ মিনিটের খেলা শেষ হয়েছিলো গোল শূন্য ভাবে। রেগুলেশন টাইমে ফ্রি কিক থেকে গোল করে বেঙ্গালুরু এফসি।

ছেত্রীর নেওয়া ফ্রি কিক নিয়ে বিতর্ক সৃষ্টির পর কেরালার ফুটবলাররা খেলার মাঝপথে মাঠ ছেড়েছিলো প্রতিবাদ করে। ভারতের কিংবদন্তি ফুটবলারের থেকে এমন আচরণ কিছুতেই বরদাস্ত করতে পারেনি কেরালার ফ্যানেরা। বেশ কিছু কেরালা ব্লাস্টার্সের ফ‍্যান সুনীলের এহেন সিদ্ধান্তের প্রতিবাদ জানাতে গিয়ে লাইন ক্রস করে ফেলে। (Sunil Chhetri)

বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে কেরালা ব্লাস্টার্সের ফ‍্যানেদের দেখা গেছে সুনীল ছেত্রীর কুশপুতুল পোড়াতে। সুনীলের কুশ পুতুল পোড়াতে পোড়াতে তাদের উল্লাস করতে দেখা গেছে। (Sunil Chhetri)

রেফারি বাঁশি বাজানোর আগে সুনীল ছেত্রীর ফ্রি কিক নেওয়াটা দারুণ হতাশ করেছে কেরালার ফ‍্যানেদের। ম‍্যাচের পর বেঙ্গালুরু এফসির মালিক পার্থ জিন্দাল কেরালা ব্লাস্টার্সের উদ্দেশ্যে ট‍্যুইট করেন, (Sunil Chhetri)

“আপনারা কি সিরিয়াস কেরালা ব্লাস্টার্স ? আপনারা কি এভাবেই ভারতীয় ফুটবলের দৃষ্টান্ত তুলে ধরতে চান বিশ্বে ? চান এভাবেই সকল ফুটবল ফ‍্যান আপনাদের কোচ এবং ফুটবলারদের মনে রাখুক ? এটা মেনে নেওয়া যায়না, সেমিফাইনালে ওঠার জন্য অভিনন্দন বেঙ্গালুরু এফসি।”

আরও পড়ুনঃ WPL 2023 : হরমনপ্রীত দের জয়টা তার দেখা অন‍্যতম সেরা ম‍্যাচ, বললেন নীতা আম্বানি

ম‍্যাচের পর ESPN কে দেওয়া সাক্ষাৎকারে সুনীল ছেত্রী বলেছেন,

“আমি জানিনা কি হয়েছে। আমি এখনও বোঝার চেষ্টা করছি। আমার দীর্ঘ ২২ বছরের কেরিয়ারে কখনও এমন কিছুই দেখিনি। আমার কাছে আজব লেগেছে ব‍্যাপারটা। আমরা এখন মুম্বাইতে গিয়ে প্লে অফে খেলার অপেক্ষায় আছি।”

এরপর বেঙ্গালুরু এফসি দল আগামী ৭ এবং ১২ ই মার্চ দুটো সেমিফাইনাল খেলবে মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে। অন‍্যদিকে ৯ এবং ১৩ ই মার্চ হায়দ্রাবাদ এফসির বিরুদ্ধে আইএসএলের সেমিফাইনালে মুখোমুখি হবে এটিকে মোহনবাগান। আগামী ১৮ ই মার্চ খেলা হবে আইএসএলের ফাইনাল।

আরও পড়ুনঃ IPL 2023 : আইপিএল শুরুর আগে মাথায় হাত কোহলিদের, চোট পেলেন দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার