SL VS IND : শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম টি টোয়েন্টি ম‍্যাচে দেশের হয়ে অভিষেক করতে চলেছেন এই তারকা ভারতীয় ক্রিকেটার

0
11
Star Indian cricketer Varun Chakravarthy is set to make his debut for the country in the first Twenty20 match of the series against Sri Lanka
Star Indian cricketer Varun Chakravarthy is set to make his debut for the country in the first Twenty20 match of the series against Sri Lanka, Source - Getty Images

সদ‍্য শ্রীলঙ্কার বিরুদ্ধে ২-১ ব‍্যাবধানে ওয়ানডে সিরিজ জিতেছিলো ভারত। সেই জয়ের রেশ কাটতে না কাটতেই রবিবার কলোম্বোতে ৩ ম‍্যাচের টি টোয়েন্টি সিরিজে মুখোমুখি হতে চলেছে এই দুই দল।

আর এই টি টোয়েন্টি সিরিজের প্রথম ম‍্যাচে দেশের হয়ে অভিষেক করার সম্ভাবনা প্রবল ভারতের রহস্যময় স্পিনার বরুণ চক্রবর্তী’র। তামিলনাড়ু প্রিমিয়ার লিগের আবিস্কার এই ক্রিকেটারকে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের অন‍্যতম সেরা চমক হতে পারে বলে মনে করছে ক্রিকেট বিশেষজ্ঞ’রা। তাই তাকে শ্রীলঙ্কা সফরে দেখে নিতে চাইছে দল, কারণ এই সিরিজের পর আর কোনও টি টোয়েন্টি সিরিজে খেলবেনা ভারত।

বরুণ প্রথম একাদশে সুযোগ পেলে সেক্ষেত্রে বসতে হতে পারে কূলদীপ যাদব’কে। যদিও প্রথম দুই টি টোয়েন্টি ম‍্যাচে টিম ম‍্যানেজমেন্ট দল নিয়ে খুব বিশেষ একটা পরীক্ষা – নীরিক্ষা করবেনা বলেই মনে হয়। তবে বরুণ সুযোগ পেলে নজর থাকবে তার দিকে।

অন‍্যদিকে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে সুযোগ পেয়ে নিজেদের দারুণ ভাবে প্রমাণ দিয়েছিলো দলের যুব ক্রিকেটারেরা। এবার টি টোয়েন্টি সিরিজেও তাদের ভালো পারফরম্যান্স দেওয়ার বিষয়ে আশাবাদী ভারত অধিনায়ক শিখর ধাওয়ান।

জুনিয়র’দের পাশাপাশি দলের সিনিয়র ক্রিকেটারেদের’ও এই সিরিজে ভালো কিছু করার বিষয়ে দারুণ আশবাদী ভারত অধিনায়ক।

আরও পড়ুনঃ SL VS IND : ভবিষ্যতে এই শ্রীলঙ্কা দলের সফলতা পাওয়ার বিষয়ে নিশ্চিত কোচ মিকি আর্থার

অবশ্যই, তারা (দলের সিনিয়র ক্রিকেটারেরা) তৈরি এই সিরিজে ভালো কিছু করার জন্য। ওই জন্য তাদের এখানে নিয়ে আসা হয়েছে। ওয়ানডে সিরিজে দলের যুব ক্রিকেটারেরা দারুণ পারফরম্যান্স দিয়েছিলো, এই বিষয়টি তাদের টি টোয়েন্টি সিরিজে বাড়তি আত্মবিশ্বাস জোগাবে।

আপনারা দেখেবন ওরা (যুব ক্রিকেটারেরা) ভালো পারফরম্যান্স দেবেই। এইমুহুর্তে গোটা দলের মধ্যে একটা দারুণ বাতাবরণ তৈরী হয়েছে। দলগত ভাবে এই সিরিজে ভালো কিছু করার জন্য মুখিয়ে আছি আমি। এক্ষেত্রে দলের জুনিয়র-সিনিয়র, সকল ক্রিকেটারেরা ভালো কিছু করার জন্য মুখিয়ে আছে।” – শিখর ধাওয়ান।

আরও পড়ুনঃ SL VS IND : দলের যুব প্রতিভারা তৈরী টি টোয়েন্টি সিরিজের জন্য, বললেন ভারত অধিনায়ক ধাওয়ান