Sri lanka vs Afghanistan 2022 : আফগানদের বিরুদ্ধে খেলার মাঝে বিয়ে করলেন তিন শ্রীলঙ্কার ক্রিকেটার

0
17
Sri lanka vs Afghanistan 2022 : Three Sri Lankan cricketers got married during the series against Afghanistan
Sri lanka vs Afghanistan 2022 : Three Sri Lankan cricketers got married during the series against Afghanistan

আফগানিস্তানের (Sri lanka vs Afghanistan 2022) বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলার মাঝে একসাথে তিন শ্রীলঙ্কার ক্রিকেটার বিয়ে সারলেন। এই মুহূর্তে আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম‍্যাচের ওডিআই সিরিজ খেলছে শ্রীলঙ্কা, এরমধ্যে খেলা হয়েছে দুটো ম‍্যাচ। দ্বিতীয় ওডিআইয়ের প‍র দিন তিনেকের বিরতি ছিলো, সেই ফাঁকে বিয়ে করলেন কসুন রাজিথা, পাথুম নিশাঙ্কা এবং চারিথ আশালাঙ্কা।

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের তরফে অভিনন্দন জানানো হয়েছে তিন শ্রীলঙ্কার তারকা’কে। সোশ্যাল মিডিয়ায় তাদের সবার ছবি পোস্ট করে অভিনন্দন জানিয়েছেন তারা। বিয়ে সারার পর গোটা দল দারুণ সেলিব্রেশন করেছেন। নাচানাচি করেছেন বলিউড গানে। (Sri lanka vs Afghanistan 2022) 

আরও পড়ুন : Pakistan vs England 2022 : পাকিস্তানের বিপক্ষে টেস্ট অভিষেক করতে চলেছেন লিয়াম লিভিংস্টোন

শ্রীলঙ্কার ক্রিকেটার লাহিরু মাধুশাঙ্কা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেখানে বলিউডের গানে নাচতে দেখা গেছে শ্রীলঙ্কার ক্রিকেটারদের। এরমধ্যে একটি ভিডিও দারুণ ভাইরাল হয়েছে, যেখানে রাজিথা, রমেশ মেন্ডিস, প্রবীণ, মধুশাঙ্কা, এম্বুলদেনিয়া ‘দেশি গার্ল’ গানে নেচেছেন। (Sri lanka vs Afghanistan 2022)

বুধবার ক‍্যান্ডিতে সিরিজের (Sri lanka vs Afghanistan 2022) তৃতীয় ওয়ানডে ম‍্যাচে খেলবে দুই দল। সিরিজের প্রথম ওডিআই জিতে আপাতত ১-০ ব‍্যবধানে সিরিজে এগিয়ে আছে আফগানিস্তান, দ্বিতীয় ম‍্যাচ বৃষ্টির জন্যে বাতিল হয়েছিলো। প্রথম ম‍্যাচে নিশাঙ্কা (৮৫) ছাড়া আর কোনও শ্রীলঙ্কার বোলাররা লড়াই দিতে পারি, ফলে জয়ের থেকে ৬০ রান দুরে থমকায় লঙ্কা ব্রিগেড।

আরও পড়ুন : IND vs NZ 2022 : সূর্যের খেলা দেখে অবাক ব্রেট লি