Sourav Ganguly : প্রেসিডেন্টের পদ যাওয়ার জের, বন্ধ হলো সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপর ছবির শুটিং

0
18
Sourav Ganguly : The shooting of the film on Sourav Ganguly was stopped
Sourav Ganguly : The shooting of the film on Sourav Ganguly was stopped

বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডে অতীত সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তিনি যে প্রাক্তন সভাপতি তা এখনও মেনে নিতে পারছেন না বাংলার একাংশের মানুষ। এবার মহারাজের কুর্সি যাওয়ার প্রভাব পড়লো টলিউডেও। বন্ধ হলো সৌরভ কে নিয়ে ছবি ‘কলকাতা ৯৬’-এর শুটিং।

খেলোয়াড় সৌরভের (Sourav Ganguly) ইংল্যান্ডের মাটিতে অভিষেক টেস্টে সেঞ্চুরি থেকে ২০০২ তে ন‍্যাটওয়েস্ট ট্রফি জয়ের পর লর্ডসের ব্যালকনিতে জার্সি খুলে ঘোরানো, এখনই বাঙালির রন্ধ্রে রন্ধ্রে বেঁচে আছে সেই সব মুহুর্ত। আর সেই দিন গুলো’কেই বড় পর্দায় আনার পরিকল্পনা করেছিলেন পরিচালক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ছবির নাম ‘কলকাতা ৯৬’। ছবিটির প্রযোজক রানা সরকার।

আরও পড়ুনঃ Syed Mushtaq Ali trophy 2022 : টানা চার ম‍্যাচ জিতে সৈয়দ মুস্তাক আলির নক আউট পর্বে উঠলো বাংলা

ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে দাদার বিদায় ঘন্টা বেজে যাওয়ার পর পর’ই বন্ধ হয়ে গেছে সৌরভের (Sourav Ganguly) সেই ছবির কাজ। সংবাদ মাধ‍্যম’কে প্রযোজক জানিয়েছেন ওই ছবি আর বানাবেন না তিনি। তার বক্তব্য, ছবির প্রয়োজনে বেশ কিছু ফুটেজ প্রয়োজন ছিলো, যা দেওয়ার কথা ছিলো সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু এখন পুরো বিষয়টাই আমাদের করতে হবে, যেটা কার্যত অসম্ভব। তাই রাহুল’কে তিনি জানিয়েছেন সেই ছবি তৈরী করা তার পক্ষে সম্ভব নয়।

অবশ্য এবিষয়ে রাহুলের কাছে জানতে চাওয়া হলে তিনি ফোন ধরেননি। বিশ্বদরবারে বাঙালি’কে যে শীর্ষে পৌঁছে দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, (Sourav Ganguly) সেই গল্প উঠে আসার কথা ছিলো ছবিতে। এই ছবি পরিচালনার মধ্যে দিয়ে পরিচলাক রুপে আত্মপ্রকাশ করার কথা ছিলো রাহুলের। ছবিতে অভিনয় করার কথা ছিলো রাহুলের ছেলে সহজের। কিন্তু আপাতত সমস্ত পরিকল্পনা ভেস্তে গেলো।

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : ইংলিশের বদলে ফর্মে থাকা ক‍্যামেরুন গ্রীন’কে দলে নিলো অস্ট্রেলিয়া