FIFA World Cup 2022 : কাতারে বিশ্বকাপ ফাইনাল দেখতে হাজির থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

0
247
Sourav Ganguly is present to watch the FIFA World Cup 2022 final in Qatar
Sourav Ganguly is present to watch the FIFA World Cup 2022 final in Qatar

FIFA World Cup 2022 – ভারতীয় ক্রিকেট বোর্ডে এখন অতীত সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি এটিকে মোহনবাগানের তাঁবুতে হাজির ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে তিনি বলেছিলেন কাতার বিশ্বকাপের ফাইনালে হাজির থাকবেন তিনি।

ক্রিকেটের পাশাপাশি ফুটবল’ও ভীষণ পছন্দের খেলা সৌরভ গঙ্গোপাধ্যায়ের। একটা সময় চুটিয়ে ফুটবল খেলেছিলেন। এবার তিনি হাজির থাকছেন বিশ্বকাপ ফাইনাল দেখতে। লুসাইলের মাঠে কাপ ফাইনাল দেখতে হাজির থাকবেন সৌরভ। (FIFA World Cup 2022)

বর্তমানে সৌরভ আছেন তার লন্ডনের বাড়িতে। সদ‍্য ছাড়া একটি ভিডিওতে সৌরভ’কে দেখা গেছিলো তার লন্ডনের বাড়িতে ঠান্ডা উপভোগ করতে, সপরিবারে। সেখান থেকে ১৮ তারিখ কাতার যাবেন তিনি বিশ্বকাপের ফাইনাল দেখতে। (FIFA World Cup 2022)

কাতার বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছেছে আর্জেন্টিনা, ক্রোয়েশিয়া, মরোক্কো এবং ফ্রান্স। এই চার দেশের মধ্যে থেকে কোন দেশের হাতে উঠবে কাপ। তা জানতে আর হাতে গোনা কয়েকটা দিনের অপেক্ষা। খোদ ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাঠে বসে তার উত্তর চাক্ষুষ করবে। (FIFA World Cup 2022)

এদিকে, ফের দিল্লি ক‍্যাপিটালসের মেন্টর হওয়ার প্রস্তাব পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রাক্তন ভারত অধিনায়ক দেশের ক্রিকেট প্রশাসক কমিটির পদ থেকে সরে দাড়ানোর পর তাকে ফের আরেকবার দলের মেন্টরের পদে আনার চেষ্টা চালাচ্ছেন দিল্লি ক‍্যাপিটালস।

আরও পড়ুনঃ PAK vs ENG 2022 : চুলোয় যাক সৈজন‍্য বিনিময়, ম‍্যাচ হারের পর পাকিস্তানের প্লেয়ারের কীর্তি দেখে অবাক স্টোকস, দেখুন ভিডিও 

২০১৯ সালের আইপিএলে দিল্লি ক‍্যাপিটালসের মেন্টরের পদে নিযুক্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়। পরবর্তী সময়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নির্বাচিত হলে সৌরভ দিল্লি ক‍্যাপিটালসের মেন্টরের দায়িত্ব ছাড়েন। কিন্তু বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের কোনও পদে নেই সৌরভ, তাই ফের আইপিএলের কোনও ফ্রাঞ্চাইজি’র মেন্টর হতে কোনও সমস্যা নেই তার।

সম্প্রতি দিল্লি ক‍্যাপিটালসের সিইও ধীরাজ মালহোত্রা বলেছেন –

“সৌরভ গঙ্গোপাধ্যায় আগেও আমাদের দলের দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালে তিনি যখন মেন্টর হন, তখন দিল্লির পারফরম্যান্সে বেশ উন্নতি হয়েছিল। বছর সাতেক পর দিল্লি প্লে অফে পৌঁছে যায়। এর পিছনে সৌরভের অবদান খুব একটা কম নয়। সৌরভ’কে ফের মেন্টরের পদে আনতে চাই আমরা। ইতিমধ্যে তাকে প্রস্তাব পাঠানো হয়েছে।”

যদিও এখনও এবিষয় কিছু বলতে শোনা যায়নি সৌরভ কে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : পর্তুগালের হারের পর রোনাল্ডোর গায়ে জল ছুড়লো রাগী ফ‍্যান, দেখুন ভাইরাল ভিডিও