IND vs NZ 2023 : জয়ের পরেই সারা ধ্বনি, ভাইরাল শুভমান গিলের প্রতিক্রিয়া 

0
290
Shubman Gill waves after fans chant 'Sara-Sara' in IND vs NZ 2023 1st odi
Shubman Gill waves after fans chant 'Sara-Sara' in IND vs NZ 2023 1st odi

IND vs NZ 2023 – পঞ্চম ভারতীয় ব‍্যাটার হিসেবে বুধবার হায়দ্রাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম‍্যাচে ডবল সেঞ্চুরি করার নজির গড়েছিলেন শুভমান গিল। এরপর থেকেই খবরের শিরোনামে আছেন তিনি।

এমন সময় ম‍্যাচ চলাকালীন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে খেলা চলাকালীন আচমকা বাউন্ডারির কাছাকাছি থাকা দর্শকেরা শুভমান গিলকে দেখে সারা সারা বলে ধ্বনি দিতে থাকে। এমন সময় শুভমান গিলের প্রতিক্রিয়া ভীষণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (IND vs NZ 2023)

শুভমান গিলের সাথে সচিন কন‍্যা সারার নম জড়িয়েছে বহুদিন হলো। তবে তারা সম্পর্কে আছেন কিনা, সেটা জানা যায়নি এখনো। সম্প্রতি ভারতীয় অভিনেত্রী সারা আলী খানের সাথে নাম জড়ায় তার। এখানে দর্শকেরা কাকে উদ্দেশ্য করলেন সেটা বোঝা মুস্কিল অবশ্য। (IND vs NZ 2023)

হায়দ্রাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে ডবল সেঞ্চুরি করার মধ্যে দিয়ে বিশিষ্ট ক্রিকেটারদের তালিকায় জায়গা হয়েছে শুভমান গিলে। এর আগে বিশ্বের তাবড় তাবড় ব্যাটার’রা এই কীর্তি গড়ে দেখিয়েছেন। পঞ্চম ভারতীয় এবং বিশ্ব ক্রিকেটের আট নম্বর ক্রিকেটার হিসেবে এই রেকর্ড গড়েন শুভমান গিল।

আরও পড়ুনঃ Rahul Dravid : বাপ কা বেটা – কর্ণাটকের অনূর্ধ ১৪ দলের ক‍্যাপ্টেন নির্বাচিত হলেন ভারত কোচ দ্রাবিড়ের ছেলে

ইয়ংস্টার সতীর্থ’কে ‘200 Club’ স্বাগতম জানিয়ে রোহিত শর্মা বলেছেন – (IND vs NZ 2023)

“ইশান কিষাণ এবং শুভমান গিল খুব ভালো বন্ধু। অনেক ছোটো থেকে ওরা একসাথে ক্রিকেট খেলে। অনেক দিনের পরিচয় থাকার সুবাদে দুজনের মধ্যে বোঝাপড়া বেশ ভালো। আমি এবং ইশান কিষাণ মিলে দুশোর ক্লাবে গিলকে স্বাগতম জানাই। ইশান তুমি ডবল সেঞ্চুরি করার পর তিনটে ম‍্যাচে খেলার সুযোগ পাওনি।‌‌

এরপর খানিকটা মজা করে রোহিত শর্মা শুভমান গিলকে বলেন – (IND vs NZ 2023)

আচ্ছা আমাকে একটা কথা বলো, ইশান কিষাণ আজ এখানে কি করছেন? আজ তো তুমি (গিল) ডবল সেঞ্চুরি করেছো।” (IND vs NZ 2023)

এই দুই যুব ভারতের তারকা রোহিত শর্মার সাথে ওয়ানডে ক্রিকেটে ওপে‌ন করার অন‍্যতম দাবীদার বলেই মনে করা হচ্ছে। ধারাবাহিকভাবে এই দুই ক্রিকেটার ভালো খেলে ওপেন করার দৌড়ে থাকা শিখর ধাওয়ান এবং কে এল রাহুল’কে তালিকা থেকে ছিটকে দিয়েছেন।

আরও পড়ুনঃ IND VS AUS 2023 : ভারত নন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে পন্তের বদলে এই তারকা’কে দলে চান আজহার উদ্দিন