MS Dhoni : ‘ক্যাপ্টেন কুল’ ধোনি’র আবেগপ্রবণ হয়ে পরার অজানা কাহিনী শোনালেন শেন ওয়াটসন, বললেন.. 

0
17
Shane Watson tells the unknown story of 'Captain Cool MS Dhoni
Shane Watson tells the unknown story of 'Captain Cool MS Dhoni

MS Dhoni – প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ঠান্ডা মাথা তার সাফল্যের অন্যতন চাবিকাঠি। পরিস্থিতি যতই প্রতিকূল হোক না কেনও, মাহি কিন্তু বরাবরই ‘কুল’ থেকেছেন। যে কারণেই তিনি জনপ্রিয় হয়েছেন ‘ক্যাপ্টেন কুল’ নামে।

২২ গজে খেলা চলাকালীন বা ২২ গজের বাইরে তিনি কোনও দিন সেই ভাবে তার আবেগের বহিঃপ্রকাশ ঘটাননি। তবে এবার ধোনির (MS Dhoni) আবেগপ্রবণ হয়ে পড়ার কাহিনী শুনিয়েছেন তার এক সময়কার সতীর্থ, তথা চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী শেন ওয়াটসন।

কীভাবে ধোনি (MS Dhoni) আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন, সেই অজানা কাহিনীই শুনিয়েছেন শেন ওয়াটসন।

এই মুহূর্তে শেন ওয়াটসন কাতারে রয়েছেন। তিনি ব্যস্ত লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে। সেখানেই এক সাক্ষাৎকারে তিনি বলেছেন –

“আমাদের দলের (সিএসকের) যখন প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল, তখন একটা মুহূর্ত এমন আসে, যখন এমএস ধোনি হঠাৎ দাঁড়িয়ে পড়েন, এবং ম্যাচ নিয়ে কিছু কথা বলা শুরু করেন। ধোনিকে দেখে বোঝা যাচ্ছিল যে এই বিষয়টি তার কাছে কতটা গুরুত্বপূর্ণ। উনি আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। সিএসকের সঙ্গে ফের যুক্ত হওয়া, ওনার ফিরে আসাটা ওনার কাছে কতটা গুরুত্বপূর্ণ ছিল, তা সহজেই বোঝা যাচ্ছিলো।”

আরও পড়ুনঃ Legends League Cricket : আফ্রিদি’কে নিয়ে বিস্ফোরক মন্তব্য রায়না’র ! নেট মাধ্যমে উঠলো হাসির রোল, দেখুন ভিডিও

ওয়ানটসন আরও বলেন –

“ঠিক এর পরের ম্যাচ ছিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেন ডোয়েন ব্র্যাভো। প্রায় হারের মুখ থেকে আমাদেরকে ফিরিয়ে জয়ের রাস্তায় নিয়ে আসেন উনি। ওই ম্যাচ জয় আমাদের আত্মবিশ্বাস’কে অনেক বাড়িয়ে দিয়েছিল। আমাদের মধ্যে এই বিশ্বাস দানা বেঁধেছিল যে, আমাদের হাতে একটা ভালো দল রয়েছে, আমাদের হাতে যেসব ক্রিকেটারেরা রয়েছে তারা কঠিন পরিস্থিতিতেও ম্যাচ জেতাতে পারে।

ধোনি (MS Dhoni) এবং স্টিফেন ফ্লেমিং অনবদ্য একটা পরিবেশ তৈরি করেছিলেন দলের মধ্যে। যেখানে তোমার কাজ ছিল শুধু খেলা। পাশাপাশি খেলাটাকে উপভোগ করে খেলা। আমরা কখনও ফলাফল নিয়ে আলোচনা করিনি। আমরা যেনো ওখানে ছিলাম নিজেদের মধ্যে আনন্দ ভাগাভাগি করে নিতে। আমাদের হাতে দুর্দান্ত সব ক্রিকেটারদের একটা গ্রুপ ছিল। তারা নিজেদের মধ্যে পরিবারের মতন হয়ে গিয়েছিল। আমার কাছে ওই সময়টা খুব স্পেশ্যাল ছিল।”

আরও পড়ুনঃ Babar Azam : IPL নয়, বরং BBL’কেই সেরা বলে মনে করলেন পাক অধিনায়ক বাবর