Shaheen Afridi : “আমি চোট পাইনি, আমার উপর খারাপ নজর পড়েছে” : ভাইরাল শাহিন আফ্রিদির বক্তব্য

0
218
Shaheen Afridi : 'Hum unfit nahi huae, hume najar lag gayi hai': Shaheen Afridi reveals reason behind his injury (Watch)
Shaheen Afridi : 'Hum unfit nahi huae, hume najar lag gayi hai': Shaheen Afridi reveals reason behind his injury (Watch)

Shaheen Afridi – বর্তমানে চোটের জন্যে মাঠের বাইরে আছেন পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদি। গত মাসে মেলবোর্নে টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে খেলাকালীণ হাঁটুতে চোট পান শাহিন।

এই মুহুর্তে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট ম‍্যাচ খেলেছে পাকিস্তান ক্রিকেট দল। চোটের জন্যে সেই সিরিজে খেলতে পারছেন না শাহিন। সিরিজের শাহিনকে (Shaheen Afridi) খুব মিস করছে বাবররা, ৭৪ রানে হেরে গেছিলো পাকিস্তান।

আফ্রিদি(Shaheen Afridi) এবং রাউফ এইমুহুর্তে পাকিস্তানের অন‍্যতম সেরা দুই পেসার। দুজনেই চোট পাওয়ায় ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজে অনেকটাই ব‍্যাকফুটে পাকিস্তান।

এই মুহূর্তে এই দুই পাক পেসার নিজেদের চোট সারিয়ে তোলার চেষ্টা চালাচ্ছে। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির ছিলেন আফ্রিদি (Shaheen Afridi)। সেখানে তার কাছে তার চোট পাওয়ার কারণ জানতে চাওয়া হয়, জবাবে এই তারকা পেসার একেবারে মজার উত্তর দিয়েছে।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : আঙুলের চোট উপেক্ষা করে খেলতে নামা স্বামী রোহিতের জন্যে গর্বিত রীতিকা

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শাহিন বলেছেন, তিনি আনফিট নন, তার উপর বদ নজর পড়েছে। শাহিন আফ্রিদি বলেছেন,

“আমি চোট পাইনি, আমার উপর নজর পড়েছে।”

কবে ফের জাতীয় দলের হয়ে ফিরবেন তিনি ? সেই প্রশ্নের উত্তরে শাহিন বলেছেন, চিন্তার কোনো কারণ নেই, খুব শীঘ্রই তাকে এবং রাউফ’কে মাঠে দেখা যাবে। শাহিন বলেছেন,

“আমাদের (শাহিন এবং হারিস রাউফ) খুব শীঘ্রই মাঠে নামতে দেখা যাবে।”

আরও পড়ুনঃ ICC Test Batting Rankings : জো রুট’কে সরিয়ে টেস্টের এক নম্বর ব‍্যাটার এখন মার্নুস লাবুসানে