FIFA World Cup 2022 : ম‍্যাগুয়ের কে ইরান ম‍্যাচ খেলতে দেখে তেলেবেগুনে জ্বলে উঠলেন ইংল্যান্ড সমর্থক’রা

0
12
Seeing Maguire playing the Iran match, England fans were on fire in FIFA World Cup 2022
Seeing Maguire playing the Iran match, England fans were on fire in FIFA World Cup 2022

ইরানের বিরুদ্ধে বিশ্বকাপের (FIFA World Cup 2022) ওপেনিং ম‍্যাচে ইংল্যান্ড কোচ গ‍্যারেথ সাউথগেট হ‍্যারি ম‍্যাগুয়ের’কে সুযোগ দেওয়ায় দারুণ হতাশ হয়েছে ফ‍্যানেরা।

সোমবার ইরানের বিরুদ্ধে ম‍্যাচের মধ্যে দিয়ে কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান শুরু করছে ইংল‍্যান্ড। খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে এই ম‍্যাচের মধ্যে দিয়ে ৬৬’র বিশ্বচ‍্যাম্পিয়ন’দের কাপ অভিযান শুরু হচ্ছে। তাই স্বাভাবিক ভাবেই দেশের জয় দেখতে চাইবেন তারা।

ম‍্যাচ শুরু’র ঘন্টা খানেক আগেই স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড। প্রথম একাদশে সুযোগ পেয়েছেন ম‍্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার ম‍্যাগুয়ের। ইরানের বিরুদ্ধে ম‍্যাচ দলে এই সেন্টার ব‍্যাক কে দেখে একেবারেই খুশি নন তাদের সমর্থক’রা সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন তারা। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সূর্যের তেজ অনেক আগেই অনুভব করেছিলেন রোহিত শর্মা, ভাইরাল হলো তার পুরনো ট‍্যুইট 

বেন হোয়াইটের মতো ডিফেন্ডার’কে না খেলিয়ে সাউথগেট ম‍্যাগুয়ের’এর উপর ভরসা রেখেছেন। এবার তিনি তার সেই ভরসার দাম দেয় কেমন করে, এখন সেটাই দেখার বিষয়।

এমনিতেই বিশ্বকাপ শুরু’র আগেও একেবারেই ছন্দে ছিলেন না ম‍্যাগুয়ের। ম‍্যানচেস্টার ইউনাইটেডের হয়ে সব ধরনের প্রতিযোগীতা মিলিয়ে ৯ টা ম‍্যাচ খেলেছিলেন। টেন হ‍্যাগের ম‍্যান ইউতে ক্রমশ অপ্রাসঙ্গিক হয়ে পড়ছেন তিনি।

আরও পড়ুনঃ Pakistan vs England 2022 : বাদ পড়লেন শাহিন, ইংল্যান্ড টেস্ট সিরিজের দল ঘোষণা করলো পাকিস্তান