Mario rivera’র কোচিংয়ে অনুশীলন শুরু করলো এস সি ইস্টবেঙ্গল

0
17
SC East Bengal started training session under Head Coach Mario Rivera
SC East Bengal started training session under Head Coach Mario Rivera

করোনার প্রভাবে দীর্ঘদিন ধরেই হোটেল বন্দী হয়েছিলো গোটা ইস্টবেঙ্গল স্কোয়াড। সোমবার ফের আরও একবার অনুশীলনে নামলো লাল হলুদ ব্রিগেড, কোচ মারিও রিভেরার কোচিংয়ে।

এস সি ইস্টবেঙ্গলের নতুন কোচ রিভেরা গোয়ায় আসার পর নিয়মমাফিক ছিলেন আইসোলেশনে। এই সময় রেনেডি সিং সামলেছিলেন দলের দায়িত্ব। এরপর করোনার হানায় গোটা লাল হলুদ শিবির গেছিলো নিভৃতবাসে। অবশেষে সোমবার তারা শুরু করলো অনুশীলন।

বুধবার এফ সি গোয়ার মুখোমুখি হওয়ার কথা ইস্টবেঙ্গলের। পরিস্থিতি ঠিক থাকলে এই ম‍্যাচ হওয়া’কে কেন্দ্র করে কোনও সমস্যা নেই। তবে বাকি দল গুলোর ফুটবলার, সাপোর্ট স্টাফরা যেভাবে করোনায় আক্রান্ত হচ্ছেন সেক্ষেত্রে এই ম‍্যাচ একেবারে শেষ মুহূর্তে বাতিল হলে অবাক হওয়ার কোনও কারণ আছে বলে মনে হয়না।

আরও পড়ুনঃ Messi কে হটিয়ে ফিফা’র বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হলেন Robert Lewandowski !

শনিবার মোহনবাগান – বেঙ্গালুরুর ম‍্যাচ বাতিল হয়েছিল। রোববার স্থগিত করা হয় মোহনবাগান – মুম্বাই সিটি ম‍্যাচ। সোমবার বাতিল হয় হায়দ্রাবাদ – জামশেদপুর ম‍্যাচ। টানা ৩ দিন করোনার জেরে ম‍্যাচ বাতিল হলেও কোনও ভাবেই এই টুর্নামেন্ট বন্ধ করছেনা আইএসএল কর্তৃপক্ষ।

আইএসএলে এখনও জয় অধরা লাল হলুদ ব্রিগেডের। এখনও অবধি খেলেছে ১১ ম‍্যাচ, হেরেছে ৫ টাতে, ড্র করেছে ৬ টায়। নতুন কোচের হাত ধরে তারা জয়ের মুখ দেখে কিনা এখন সেটাই দেখার বিষয়।

আরও পড়ুনঃ (VIRAL VIDEO) বাইশ গজে প্রত‍্যাবর্তন করলেন Shoaib Akhtar ? ভাইরাল হলো ভিডিও