FIFA World Cup 2022 : বিশেষ কারণে রোনাল্ডোর খেলা দেখতে হাজির সৌদির রাজপুত্র 

0
28
Saudi prince came to watch Ronaldo's game in FIFA World Cup 2022
Saudi prince came to watch Ronaldo's game in FIFA World Cup 2022

FIFA World Cup 2022 – বিশ্বকাপে উরুগুয়ে বনাম পর্তুগালের ম‍্যাচ দেখতে হাজির থাকছেন সৌদি আরবের প্রিন্স আব্দুলঅজিজ বিন তুরকি আল – ফয়জল, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলা দেখবেন বলে উপস্থিত থাকবেন তিনি।

গত সপ্তাহে ম‍্যানচেস্টার ইউনাইটেডের তরফে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া হয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাথে চুক্তি ছিন্ন করছেন তারা। চলতি মরশুম ফুরানো অবধি পর্তুগিজ ক্লাবের সাথে চুক্তি ছিলো ব্রিটিশ ক্লাবের। কিন্তু তার আগেই রোনাল্ডোর সাথে চুক্তি ভঙ্গ করেছে তার ক্লাব। (FIFA World Cup 2022)

এবারের কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022 ) ফ্রি এজেন্ট হিসেবে খেলছেন রোনাল্ডো। গত বৃহস্পতিবার ঘানার বিরুদ্ধে ৩-২ গোলে জিতেছে পর্তুগাল।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : নিউজিল্যান্ডে ‘কুলি’ হলেন যুজবেন্দ্র চাহাল, ভিডিও শেয়ার করলেন ধাওয়ান

ইতিমধ্যে সৌদি আরব চাইছে রোনাল্ডো’কে। সেদেশের বিখ্যাত ক্লাব ‘আল হিলাল’ ১২৫ মিলিয়ন প্রতি বছর চুক্তির প্রস্তাব দিয়েছিলো পর্তুগিজ সুপারস্টার’কে। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রোনাল্ডো। (FIFA World Cup 2022)

এখানে একটা কথা বলে রাখি, প্রিন্স আব্দুল আজিজের একটা পরিচয় আছে, তিনি সৌদি আরবের ক্রীড়ামন্ত্রী। লুসাইল স্টেডিয়ামে তিনি রোনাল্ডোর খেলা দেখতে উপস্থিত থাকবেন। রিপোর্ট অনুযায়ী আল হিলাল এখনও রোনাল্ডো’কে পাওয়ার আশা ছাড়েনি, আল – ইত্তিহাদ, আল – নাসের’ও রেসে আছে তাকে সই করানোর ব‍্যাপারে। তবে রোনাল্ডো শেখের দেশে যায় কিনা সেটাই দেখার ব্যাপার, কারণ তার এখনও ইচ্ছা চ‍্যাম্পিয়ান্স লিগের সাথে যুক্ত কোনও ক্লাবে খেলা।

আরও পড়ুনঃ Ruturaj Gaikwad : ৬ বলে ৭ ছক্কা, দেখুন রুতরাজের অসম্ভব কে সম্ভব করার ভিডিও