PAK vs NZ : সরফরাজের সেঞ্চুরি’তে লজ্জার হার বাঁচালো পাকিস্তান, ড্র হল শেষ টেস্ট 

0
101
Sarfaraz's century was a draw in the last Test PAK vs NZ
Sarfaraz's century was a draw in the last Test PAK vs NZ

ইংল্যান্ড সিরিজ থেকেই পাকিস্তানের ক্রিকেট প্রেমীরা দেশের মাটিতে একতরফা ম্যাড়মেড়ে (PAK vs NZ) টেস্ট ম্য়াচ দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন।

তবে করাচিতে পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় টেস্ট এদিন পাক ক্রিকেট প্রেমীদের যাবতীয় আক্ষেপ মিটিয়ে দিয়েছে। এমন রোমাঞ্চকর টেস্ট ম্যাচ সাম্প্রতিক সময়ে খুব কমই দেখা গিয়েছে। (PAK vs NZ)

যদিও করাচির নিউ ইয়ার টেস্টকে উত্তেজক করে তোলার জন্য নিউজিল্যান্ডের ম্য়াচ জয়ের ক্ষিদেকেই কারণ হিসেবে চিহ্নিত করতে হয়। সেই সঙ্গে সরফরাজ-শাকিলের বিধ্বংসী ইনিংসকেও কৃতিত্ব দিতে হয়।

বিশেষ করে সরফরাজ আহমেদ যেভাবে নিউজিল্যান্ডের হার-জিতের মাঝে ঢাল হয়ে দাঁড়ান, তার লড়াইকে কুর্নিশ না জানিয়ে উপায় নেই। (PAK vs NZ)

আরও পড়ুনঃ IND vs SL 2023 : এরম করলে আন্তর্জাতিক ম্যাচ খেলা উচিতই নয়, অর্শদীপকে কড়া কথা শোনালেন গম্ভীর

তবে এদিন ম্য়াচের শেষবেলায় সরফরাজ আউট হলে দ্বিতীয় টেস্ট আরও রুদ্ধশ্বাস হয়ে দাঁড়ায়। যদিও শেষমেশ ট্র্যাজিক হিরো হয়ে থেকে যেতে হয়নি সরফরাজকে। মন্দ আলোয় ৩ ওভার বাকি থাকতে ম্যাচ ড্র ঘোষিত হয়।

পাকিস্তানকে দাঁড়িয়ে যেতে হয় জয় থেকে ১৫ রান দূরে। মাত্র একটি উইকেটের জন্য টেস্ট জেতা হয়নি নিউজিল্যান্ডের। ১৮ টি বলের খেলা হলে ম্য়াচ নিশ্চিতভাবেই কোনও এক দলের দিকেই ঝুঁকে পড়তো। (PAK vs NZ)

আরও পড়ুনঃ Wahab Riaz : দ্রাবিড়-ইনজামাম’কে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বিতর্কে জড়ালেন ওয়াহাব রিয়াজ !