Sanju Samson : রঞ্জি ট্রফি’তে কেরালা দল’কে নেতৃত্ব দিতে চলেছেন সঞ্জু স্যামসন

0
12
Sanju Samson : Sanju Samson to lead Kerala in Ranji Trophy
Sanju Samson : Sanju Samson to lead Kerala in Ranji Trophy

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের অন্যতম প্রতিভাবান উইকেট কিপার-ব্যাটার সঞ্জু স্যামসন (Sanju Samson)। এবার এই প্রতিভাবান ব্যাটার’কেই দীর্ঘতম ফর্ম্যাটে অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিল কেরলা দল।

আসন্ন রঞ্জি ট্রফি’তে কেরলা দল’কে ফের একবার নেতৃত্ব দেবেন তিনি। এই মুহূর্তে দাঁড়িয়ে রঞ্জি’তে প্রথম দুই ম্যাচের দল বেছে নিয়েছে কেরলা দল। আর সেই দুই ম্যাচেই দল’কে নেতৃত্ব দেবেন সঞ্জু। (Sanju Samson)

এছাড়াও দলে চারজন নতুন মুখ’কে জায়গা দেওয়া হয়েছে। সহ-অধিনায়কের দায়িত্বে উত্তীর্ণ করা হয়েছে সিজোমন জোসেফ’কে। নতুন যে চার মুখ দলে সুযোগ পেয়েছেন তারা হলেন প্রতিভাবান ব্যাটার শন রজার্স, কৃষ্ণ প্রসাদ। জায়গা পেয়েছেন উইকেট কিপার-ব্যাটার সচিন সুরেশ।

দলনায়ক সঞ্জু’র তত্ত্বাবধানেই খেলার সুযোগ পাচ্ছেন তিনি। দলে প্রত্যাবর্তন ঘটেছে রোহন প্রেমের। পাশাপাশি দলে জায়গা হয়েছে অলরাউন্ডার জলজ সাক্সেনা’র। কেরলা দলে যিনি একমাত্র অতিথি প্রফেশনাল ক্রিকেটার।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : ‘দেশ’কে আগে রাখো, আইপিএল’কে নয় !’ রোহিত’দের কড়া কথা শোনালেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারত তারকা

দলে জায়গা হয়েছে ওপেনার পি রাহুলের। তবে তাকে অবশ্য নিজের ফিটনেসের প্রমাণ দিয়েই দলের সঙ্গে যুক্ত হতে হবে। তবে দলে নেই মহম্মদ আজহারউদ্দিন এবং বিষ্ণু বিনোদের মতন বড় নাম। (Sanju Samson)

প্রাক্তন ভারতীয় পেসার টিনু ইউহানন দলের হেড কোচের দায়িত্ব সামলাবেন। কেরলা তাদের প্রথম ম্যাচে খেলবে ঝাড়খন্ডের বিরুদ্ধে। আগামী ১৩ ই ডিসেম্বর রাঁচি’তে ঝাড়খন্ডের বিরুদ্ধে মুখোমুখি হবে‌ কেরলা দল। (Sanju Samson)

Kerala squad: Sanju V Samson (c & wk), Sijomon Joseph (vc), Rohan S Kunnummal, Krishna Prasad, Vathsal Govind Sharma, Rohan Prem, Sachin Baby, Shoun Roger, Akshay Chandran, Jalaj Saxena, Basil Thampi, Nidheesh MD, Fanoos F, Basil N P, Vysakh Chandran, Sachin S (wk), Rahul P (subject to fitness)

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : রোহিত না থাকলে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজেও ভারত’কে নেতৃত্ব দেবেন কে এল রাহুল