FIFA World Cup 2022 : স্টেডিয়ামের বাইরে মারধর করে বিতর্কে জড়ালেন এটো, দেখুন ভিডিও 

0
28
Samuel Eto'o dangerously hits a person at the end of the match between Brazil and Korea of FIFA World Cup 2022
Samuel Eto'o dangerously hits a person at the end of the match between Brazil and Korea of FIFA World Cup 2022, Source - La Opinión

কাতারে (FIFA World Cup 2022) এইমুহুর্তে জোর কদমে জারি আছে বিশ্বকাপ। ইতিমধ্যে শেষের পথে শেষ ষোলোর ম‍্যাচ। কোন আট দল খেলতে চলেছে কোয়ার্টার ফাইনাল সেটা এখন অনেকটাই স্পষ্ট।

শুধু মাত্র খেলার খবর নয়, তার পাশাপাশি বেশ কিছু ঘটনা ইতিমধ্যে খবরের শিরোনামে উঠে এসেছে। এবার ব্রাজিল – সাউথ কোরিয়ার ম‍্যাচ একেবারেই অন‍্যমাত্রা পেয়েছে ক‍্যামেরুনের তারকা স‍্যামুয়েল এটোর ঘটানো একটি কীর্তি কে কেন্দ্র করে। (FIFA World Cup 2022)

স্টেডিয়াম ৯৭৪ এ এই ম‍্যাচ শেষ হওয়ার মাঠ ছেড়ে বেড়িয়ে আসছিলেন ক‍্যামেরুনের এই কিংবদন্তি ফুটবলার। স্বাভাবিক ভাবেই তারকা ফুটবলার কে একেবারে কাছের থেকে দেখতে পেয়ে ফ‍্যানেরা তার সাথে ছবি তুলতে ব‍্যস্ত হয়ে পড়েন। (FIFA World Cup 2022)

ওই সময় একজন ভিডিও করছিলো এটোর। তাকে কিছু বলতেও শোনা যাচ্ছিলো। যা শোনার পর মাথা গরম করে ফেলেন সংশ্লিষ্ট ফুটবলার। এরপর তিনি ধেঁয়ে আসেন ওই ব‍্যক্তির দিকে। (FIFA World Cup 2022)

অনেকেই এটোকে থামানোর চেষ্টা করছিলো। কিন্তু তারকা ফুটবলারের রাগ তখন ম‍ধ‌্যগগনে। তিনি লাথি চালিয়ে বসেন। যার জন্যে দারুণ আঘাত পান আক্রান্ত ব‍্যক্তি।

সংশ্লিষ্ট ব‍্যক্তি আলজেরিয়ার লোক। তিনি ইতিমধ্যে এটোর বিরুদ্ধে পুলিশে রিপোর্ট করেছেন। নিজেকে ইউটিউবার বলে পরিচয় দেওয়া ওই ব‍্যক্তির নাম মামোনি। তিনি দোহার থানায় এটোর নামে রিপোর্ট করেছেন। তার বিরুদ্ধে গায়ে হাত তোলা এবং ক‍্যামেরা ভাঙার রিপোর্ট করেছেন।

বর্ণময় ফুটবল কেরিয়ারে এটো বিভিন্ন সময় খেলেছিলেন চেলসি, বার্সেলোনা, ইন্তার মিলানের মতো ক্লাব গুলো’তে কেরিয়ারে ৩৬২টা গোল করেছেন। ক‍্যামেরুনের ইতিহাসে সর্বোচ্চ গোল স্কোরার তিনি। আফ্রিকার ফুটবল ইতিহাসের অন‍্যতম সেরা ফুটবলার বলা হয় তাকে।