Sreesanth : ফের বলিউড ছবিতে অভিনয় করতে দেখা যাবে শ্রীসন্থ’কে !

0
36
S Sreesanth set for Bollywood return, to feature in dance movie 'Item Number One'
S Sreesanth set for Bollywood return, to feature in dance movie 'Item Number One'

গত মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতীয় পেসার এস . শ্রীসন্থ। এবার ফের বিনোদন জগতে দেখা যেতে চলেছে তাকে, ছবির নাম ” আইটেম নম্বর ওয়ান ” , ছবির পরিচালক পালোরান‌।

ছবিতে অভিনয় করার পাশাপাশি গান’ও গাইবেন তিনি। কোচি’তে রেকডিং স্টুডিওতে ইতিমধ্যে গানের রেকর্ড করে ফেলেছেন তিনি। ছবিতে সংগীত দিয়েছেন সাজীব মাঙ্গালাথ।

“আমি খুব’ই গর্বিত, ধন্যবাদ এনএনএন ফিল্মস এবং পরিচালক পালোরান আর সংগীত পরিচালক সাজীব। এটা আমার প্রথম হিন্দি প্রজেক্ট যেখানে আমায় গান গাইতে এবং নাচতে দেখা যাবে। পরিচালক এবং কেরেলার মানুষ আমার পাশে আছে এটা ভেবেই আনন্দিত লাগছে। আমি কোনও আর্টিস্টিক ফ্যামিলির মানুষ নই, এটা আমার কেরিয়ার নয়, তবে আমি আমার এই নয়া পেশায় ১০০ শতাংশ দেবার চেষ্টা করবো।…”

ভালো ড‍্যান্সার হিসেবে যথেষ্ট সুনাম আছে শ্রীসন্থের। রিয়‍্যালিটি শো’তে তার ঝলক দেখেছি আমরা। এবিষয়ে বলতে গিয়ে তিনি বলেন,

“আমি এই ছবিতে একটা ভালো চরিত্রে অভিনয় করছি‌। মানুষ আমাকে রিয়‍্যালিটি শো’তে নাচতে দেখেছে। এটা একটা কমিডি নির্ভর ড‍্যান্স ভিত্তিক ছবি। তবে এই ছবির শেষে সাসপেন্স আছে‌… সব মিলিয়ে আমি দারুণ উৎসাহিত হয়ে আছি এই ছবিতে অভিনয় করার জন্য।”

আরও পড়ুনঃ IPL 2022: ম্যাচ শুরুর প্রাক্কালে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের বর্তমান হতশ্রী ফর্মের পিছনের আসল কারন ব্যাখ্যা করলেন অজয় ​​জাদেজা

২০১১ সালে ঘরের মাঠে ৫০ ওভারের বিশ্বকাপ জিতেছিলেন শ্রী। এছাড়াও ২০০৭ সালের টি টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের সদস্য তিনি।

বছর ৩৯ এর এই ক্রিকেটার ভারতের হয়ে ২৭ টি টেস্ট ম‍্যাচ খেলে নিয়েছেন ৮৭ টা উইকেট, ৭৫ টা উইকেট নিয়েছেন ওয়ানডেতে এবং ৭ উইকেট টি টোয়েন্টি’তে।

২০১১ সালে ইংল্যান্ডের বিপক্ষে দেশের হয়ে শেষ বারের মতো টেস্ট ম্যাচ খেলতে দেখা গেছিলো তাকে, ২০১৩ সালে তার ফের প্রত‍্যাবর্তন করার সম্ভাবনা জোড়ালো হয়ে উঠলেও তা আর বাস্তবায়িত হয়ে ওঠেনি।

আইপিএলে বিভিন্ন সময় রাজস্থান রয়‍্যালস, পাঞ্জাব কিংস এবং কোচি টাস্কার্স কেরেলা’র হয়ে খেলেছিলেন শ্রীসন্থ। গত তিনবছরের আইপিএলের নিলামে নাম লেখালেও অবিক্রিত থেকে গেছেন তিনি।

আরও পড়ুনঃ IPL 2022: ‘বোলারদের দুর্দান্ত পারফরম্যান্স আমাদের ম্যাচ জেতার পথ অনেক সহজ করে দিয়েছে’ – ম্যাচ শেষে এমনটাই বললেন ডেভিড ওয়ার্নার