Ruturaj Gaikwad : ৬ বলে ৭ ছক্কা, দেখুন রুতরাজের অসম্ভব কে সম্ভব করার ভিডিও

0
31
Ruturaj Gaikwad : Ruturaj Gaikwad Hits 7 Sixes In An Over In Vijay Hazare Trophy Match, Achieves World Record (Watch)
Ruturaj Gaikwad : Ruturaj Gaikwad Hits 7 Sixes In An Over In Vijay Hazare Trophy Match, Achieves World Record (Watch)

Ruturaj Gaikwad – ইতিহাস গড়লেন মহারাষ্ট্রের অধিনায়ক রুতরাজ গায়কোয়াড়। চলতি বিজয় হাজার ট্রফির কোয়ার্টার ফাইনাল ম‍্যাচে তিনি উত্তর প্রদেশের বোলার শিবা সিং’কে এক ওভারে সাতটি ছক্কা মেরেছিলেন।

লং অন হোক বা ডিপ মিড উইকেট কিংবা লং অফ, মাঠের হেনো কোনো কোনা নেই যেখানে বল পাঠাই নেই রুতরাজ। তার বিধ্বংসী ইনিংসের ভিডিও এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আহমেদাবাদের সর্দার প‍্যাটেল স্টেডিয়ামের বি গ্রাউন্ডে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় উত্তর প্রদেশ। এই সিদ্ধান্ত কাজে লাগে ইউপির, কারণ অঙ্কিত রাজপুত এবং কার্তিক ত‍্যাগিরা শুরু থেকেই দারুণ বোলিং করছিলেন এদিন, দ্রুত আউট হয়ে যান মহারাষ্ট্রের রাহুল ত্রিপাঠী এবং সত‍্যজিৎ বচ্ছভ, ১২.৪ ওভারের মাথায় ৪১ রান ২ উইকেট হারিয়ে ভীষণ চাপে পরে যায় রুতরাজের (Ruturaj Gaikwad) ইউপি।

আরও পড়ুনঃ Pakistan vs England 2022 : পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট খেলতে নামার আগেই চাপে স্টোকস, জানুন বিস্তারিত

একটা সময় মনে হচ্ছিলো আড়াইশোর কাছাকাছি কোনও স্কোর করবে মহারাষ্ট্র। কিন্তু রুতরাজ গায়কোয়াড়ের (Ruturaj Gaikwad) বিধ্বংসী ইনিংস সবকিছু ওলট পালট করে দেয়। যার প্রভাবে ৩৩০ রান তোলে মহারাষ্ট্র।

এদিন কেরিয়ারের প্রথম লিস্ট ‘এ’ ডবল সেঞ্চুরি করেন রুতরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। ১০ টা চার এবং ১৬ টা ছয় মারেন তিনি এই ইনিংস খেলার পথে। শিভা সিংকে সাতটি ছক্কা মারেন রুতরাজ। শেষ ওভারে কার্তিক ত‍্যাগী’কেও দুটো ছক্কা মারেন। ৫০ ওভার শেষে ৩৩০ রান তোলে মহারাষ্ট্র ৫ উইকেট হারিয়ে।

এদিন লিস্ট এ’র ক্রিকেটের ইতিহাসে প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে এক ওভারে সাতটি ছক্কা মারার নজির স্থাপন করেন রুতরাজ।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপের মাঝেও সঞ্জু স‍্যামসন ফ‍্যানেদের প্রতিবাদ