Rohit Sharma : সপ্তম বিবাহ বার্ষিকীতে জ‍্যাকপট জেতার কথা তুললেন রোহিত শর্মা

0
9
Rohit Sharma talked about winning the jackpot on his seventh wedding anniversary
Rohit Sharma talked about winning the jackpot on his seventh wedding anniversary

Rohit Sharma – মঙ্গলবার সপ্তম বিবাহ বার্ষিকী পালন করলেন রোহিত শর্মা – রীতিকা সাজদেহ। এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়া স্ত্রীকে নিয়ে পোস্ট করেছেন রোহিত‌। রীতিকার সাথে সেই ছবিতে ক‍্যাপশান বেশ মজাদার, লেখা – ‘আই হিট অ্যা জ‍্যাকপট’।

বেশ কিছু বছর প্রেমালাপের পর ২০১৫ সালে রীতিকা’কে বিয়ে করেন রোহিত (Rohit Sharma)। রোহিত শর্মার কেরিয়ারের অন‍্যতম স্তম্ভ রীতিকা। কেরিয়ারের ওঠাপড়ায় ভারত ক‍্যাপ্টেনের পাশে থেকে আসছেন আজীবন।

এর আগে সোশ্যাল মিডিয়ায় রোহিতের উদ্দেশ্যে রীতিকা লেখেন –

“শুভ সপ্তম বিবাহ বার্ষিকী প্রিয়, এখনও হাসি, মজা অনেক বাকি, একসাথে টিভি শো দেখা বাকি, একসাথে সন্তানদের বড়ো করে তুলতে হবে, একসাথে ঢেউয়ে ভেসে যাওয়া আরকি।”

২০১৮ সালে রোহিত, রীতিকার একটা ফুটফুটে কন‍্যা সন্তান হয়। নাম সামাইরা। তার সেলেব বাবা – মা প্রায়শই তার ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।

প্রসঙ্গত, আঙুলে চোট লাগায় বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে খেলবেন না রোহিত শর্মা (Rohit Sharma)।

রোহিত শর্মার (Rohit Sharma) অবর্তমানে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন কে এল রাহুল। সিরিজে খেলতে নামার আগে সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছেন বিরাট কোহলির টেস্টের ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত নন তিনি। এছাড়া ২০২২ সালে বেশি টেস্ট ম্যাচ খেলিনি ভারত, তাই তারকা ব‍্যাটার’কে নিয়ে এরকম মন্তব্য করাটা খুব একটা যুক্তিযুক্ত নয় বলেই মনে করেন তিনি।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : মেসির হাতে কাপ উঠুক চান সদ‍্য প্রাক্তন স্পেনের কোচ এনরিকে 

২০২২ সালে চারটি টেস্ট ম্যাচ খেলেছেন বিরাট কোহলি। সেখানে ৩১.৪২ গড়ে তিনি করেছেন ২২০ রান। গত জুলাই মাসে ব্রিমিংহ‍্যামে ইংল্যান্ডের বিপক্ষে রিশিডিউলড টেস্টের দুই ইনিংসে যথাক্রমে ১১ এবং ২০ রান করেছিলেন তিনি। তবে সম্প্রতি সাদা বলের ক্রিকেটে ভালো পারফরম্যান্স দিয়েছিলেন তিনি, টি টোয়েন্টি এবং ওয়ানডেতে সেঞ্চুরি করেছিলেন।

বাংলাদেশের বিরুদ্ধে দুই ম‍্যাচের টেস্ট সিরিজে খেলতে নামার আগে ভারতের তরফে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কে এল রাহুল। তার কাছে জানতে চাওয়া হয় তিনি কোহলির টেস্টের ফর্ম নেই চিন্তিত কিনা, জবাবে রাহুল বলেছেন –

“এই প্রশ্ন করাটা উচিত নয়, আমরা এবছর খুব বেশি টেস্ট ক্রিকেট খেলিনি। কোহলি ভালো ফর্মে আছেন। টি টোয়েন্টিতে দারুণ খেলেছে। সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলো। নিশ্চয়ই আত্মবিশ্বাস নিয়েই টেস্টে খেলতে নামবে।”

বাংলাদেশের বিরুদ্ধে কোহলির ভালো খেলার ব‍্যাপারে ভীষণ আশাবাদী রাহুল। বলেছেন –

“কোহলি বহুদিন ধরে খেলছে। বিরাট অভিজ্ঞ ক্রিকেটার। নিজের কাজ সম্পর্কে ওয়াকিবহাল। সব সময় তার মাইন্ডসেট এবং অ্যাটিটিউড ইতিবাচক থাকে। খেলার প্রতি ওর যা প‍্যাশন সেটা দেখে সবার শেখা উচিত। কিংবদন্তি ক্রিকেটার, জানে কিভাবে রান করতে হয়, আবারও তাই করতে দেখা যাবে।”

আরও পড়ুনঃ PAK vs ENG 2022 : ‘তাহলে আপনার কথায় টেস্ট খেলা ছেড়ে দি?’ – সাংবাদিকের প্রশ্নে রেগে আগুন বাবর আজম, দেখুন ভিডিও