IND vs NZ 2023 : রায়পুরে সিরিজের দ্বিতীয় ওডিআই ম‍্যাচে খেলতে নামার আগে মেয়ের সাথে হাল্কা মেজাজে পাওয়া গেলো রোহিত শর্মা’কে 

0
13
Rohit Sharma spotted in a light mood with his daughter ahead of the IND vs NZ 2023 2nd ODI
Rohit Sharma spotted in a light mood with his daughter ahead of the IND vs NZ 2023 2nd ODI

IND vs NZ 2023 – শনিবার রায়পুরে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম‍্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। তার আগে কন‍্যা সামাইরার সাথে হাল্কা মেজাজে পাওয়া গেলো ভারতের অধিনায়ক রোহিত শর্মা’কে। সোশ্যাল মিডিয়ায় করা সেই পোস্টে মেয়ের সাথে খুনসুটি করতে দেখা গেছে হিটম‍্যানকে। রোহিত শর্মার মেয়ের অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে সেই ছবি।

সম্প্রতি রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল ১২ রানে নিউজিল্যান্ডকে হারিয়ে দারুণ ভাবে শুরু করেছে ওয়ানডে সিরিজ। অবশ্য রোহিত শর্মা ভালো শুরুর একটি ইশারা দিয়েও ফের নিজের উইকেট ছুড়ে আসে মাঠে। সেট হয়ে ৩৮ বলে ৩৪ রান করে আউট হন ভারত অধিনায়ক। ইনিংসে আছে দুটো ছক্কা এবং চারটে চার। (IND vs NZ 2023)

মুম্বাইয়ের এই ব‍্যাটার সম্প্রতি সেঞ্চুরি হাতছাড়া করেছিলেন। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডে ম‍্যাচে ৮৩ রান করে আউট হয়ে যান তিনি। কিউয়িদের বিরুদ্ধে সিরিজের বাকি ম‍্যাচ গুলো’তে রোহিত কোনও বড়ো ইনিংস খেলেন কিনা, এখন সেটাই দেখার বিষয়। (IND vs NZ 2023)

ইনিংসের শুরুটা ভালো করলেও পরবর্তী সময়ে সেটাকে একটা ভালো আকার দিতে পারছেন না ভারত অধিনায়ক রোহিত শর্মা। তবুও তার ফর্ম নিয়ে খুব বিশেষ একটা চিন্তিত নন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জেরেকার। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : ভারতকে দেখে শিক্ষা নেওয়া উচিত বাবরদের, মত পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের 

Star Sports এর আলোচনায় সঞ্জয় মাঞ্জেরেকারের কাছে জানতে চাওয়া হয়, রোহিত শর্মার সেঞ্চুরি করার খড়া নিয়ে তিনি চিন্তিত কিনা, ইতিমধ্যে পঞ্চাশ ইনিংস হয়েছে কোনও সেঞ্চুরি নেই রোহিতের, জবাবে সঞ্জয় বলেছেন –

“রোহিত শর্মা সেঞ্চুরি না করলেও মনে হচ্ছে না ও ফর্মে নেই। রান না পেলেও ও ঠিকঠাক খেলছে বলেই মনে হচ্ছে আমার। হ‍্যাঁ, আমরা সবাই ওকে বড় রান করতে দেখতে চাই। বিশ্বের যেকোনো দলের কোনও ব‍্যাটার যদি সেঞ্চুরি অথবা ১৫০ রান করতে পারে, তাহলে ৫০ ওভারের পর বড়ো স্কোর স্কোরবোর্ডে তুলতে পারে।”

রোহিতের সেঞ্চুরি করা নিয়ে সবাইকে খুব বেশি চিন্তা না করার প‍রামর্শ দিয়েছেন সঞ্জয়, তার বক্তব্য –

“আমি রোহিত শর্মার চিন্তা করার বিষয়ে কোনও চিন্তা ভাবনা ক‍রতে চাইনা। এই সিরিজে শট আর্ম পুল গুলো ভালো খেলেছে রোহিত, বেশ কিছুবার অফ স্টাম্পের বাইরের বল খেলতে গিয়ে আউট হয়েছে সেটা ভালো নয়।”

ম‍্যাচে রোহিত শর্মা প্রথম ওয়ানডে ম‍্যাচে সেঞ্চুরি মিস করেছেন ১৭ রানে। দিলশান মাধুশাঙ্কার বলে ইনসাইড এজ হন। ২০২০ সালে কটকে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ওয়ানডে সেঞ্চুরি করেছিলেন রোহিত শর্মা

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : রায়পুরে পৌঁছে উষ্ণ অভ‍্যার্থনা পেলো রোহিতরা, দেখুন ভিডিও