IND vs NZ 2023 : দলের বোলারদের ভীষণ প্রশংসা করলেন রোহিত শর্মা

0
20
Rohit Sharma praised the team bowlers after the match of IND vs NZ 2023 2nd ODI
Rohit Sharma praised the team bowlers after the match of IND vs NZ 2023 2nd ODI

IND vs NZ 2023 – আসন্ন ভীষণ গুরুত্বপূর্ণ বর্ডার গাভাস্কার সিরিজ শুরুর আগে দলের পেসারদের ওয়ার্কলোড নিয়ে সরব হয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। নাগপুরে আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে চার ম‍্যাচের এই টেস্ট সিরিজ‌।

শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম‍্যাচে ভারতের পেসারদের দাপট ছিলো চোখে পড়ার মতো। এদিন কিউয়িদের ১০৮ রানে অল আউট করে দেয় ভারতের পেসাররা। একা তিন উইকেট নেন মহম্মদ সামি। (IND vs NZ 2023)

যেকোনো গুরুত্বপূর্ণ ম‍্যাচের আগে বোলারদের ম‍্যানেজ করার বিষয় এদিন খেলা শেষে সাংবাদিক সম্মেলনে জানতে চাওয়া হয় রোহিত শর্মার কাছে। তিনি বলেছেন – (IND vs NZ 2023)

“ফাস্ট বোলাররা এখন সেরা ছন্দে আছেন, তারা বোলিং ভীষণ উপভোগ করছে। আমি ওদের বলেছিলাম সামনে টেস্ট সিরিজ আসছে, নিজেদের উপহার খেয়াল রাখতে।”

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : রোহিত শর্মার অসামান্য হাফ সেঞ্চুরি, বোলারদের অসাধারণ পারফরম্যান্স, কিউয়িদের হারিয়ে ওয়ানডে সিরিজ জিতলো ভারত

দলের পেসাররা তাদের কঠোর পরিশ্রমের দাম পাচ্ছে, এটা দেখে ভীষণ খুশি রোহিত শর্মা, বলেছেন –

“শেষ পাঁচ ম‍্যাচে দলের বোলাররা দারুণ পারফরম্যান্স দিয়েছে। আমি যা অনুরোধ করি, ওরা সেটা রাখার চেষ্টা করে। দেশের মাটিতে এমন পারফরম্যান্স দেখে আমি ভীষণ তৃপ্ত। ওরা ওদের পরিশ্রমের ফল পাচ্ছে।”

রাইপুরের ওয়ানডে ম‍্যাচে মহম্মদ শামি ভারতের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। তবে তাদের পাশাপাশি ভালো বোলিং করেছেন হার্দিক পান্ডিয়া এবং মহম্মদ সিরাজ। এই মুহুর্তে দারুণ নির্ভরতা দিচ্ছেন এই ভারতীয় বোলাররা।

আগামী মঙ্গলবার ইন্দোরে খেলা হবে সিরিজের তৃতীয় ওয়ানডে ম‍্যাচ।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : মাঠে খেলা চলাকালীন খুদে ভক্তের খপ্পরে রোহিত শর্মা, দেখুন কি ঘটলো