Rohit Sharma : সপ্তম বিবাহ বার্ষিকীতে রোহিত শর্মার প্রতি বিশেষ বার্তা রাখলেন স্ত্রী রীতিকা সাজদেহ

0
9
Rohit Sharma : “Happy 7 baby” - Rohit Sharma’s wife Ritika Sajdeh shares special message with pictures on wedding anniversary
Rohit Sharma : “Happy 7 baby” - Rohit Sharma’s wife Ritika Sajdeh shares special message with pictures on wedding anniversary

Rohit Sharma – দেখতে দেখতে সাতবছর হয় গেলো রোহিত শর্মা এবং রীতিকা সাজদেহ’র বিবাহের। এই বিশেষ দিনে রোহিতের প্রতি বিশেষ বার্তা রাখলেন রীতিকা সাজদেহ।

বেশ কিছু বছর প্রেমালাপের পর ২০১৫ সালে রীতিকা কে বিয়ে করেন রোহিত (Rohit Sharma)। রোহিত শর্মার কেরিয়ারের অন‍্যতম স্তম্ভ রীতিকা। কেরিয়ারের ওঠাপড়ায় ভারত ক‍্যাপ্টেনের পাশে থেকে আসছেন আজীবন।

মঙ্গলবার ১৩ ই ডিসেম্বর, সপ্তম বিবাহ বার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়ায় রোহিতের উদ্দেশ্যে রীতিকা লেখেন,

“শুভ সপ্তম বিবাহ বার্ষিকী প্রিয়, এখনও হাসি, মজা অনেক বাকি, একসাথে টিভি শো দেখা বাকি, একসাথে সন্তানদের বড়ো করে তুলতে হবে, একসাথে ঢেউয়ে ভেসে যাওয়া আরকি।”

২০১৮ সালে রোহিত, রীতিকার একটা ফুটফুটে কন‍্যা সন্তান হয়। নাম সামাইরা। তার সেলেব বাবা – মা প্রায়শই তার ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। (Rohit Sharma)

প্রসঙ্গত, আঙুলে চোট লাগায় বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে খেলবেন না রোহিত শর্মা।

আরও পড়ুনঃ Eden Hazard : মেজর লিগ সকারে খেলতে চলেছেন হ‍্যাজার্ড

রোহিত শর্মার অবর্তমানে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন কে এল রাহুল। সিরিজে খেলতে নামার আগে সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছেন বিরাট কোহলির টেস্টের ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত নন তিনি। এছাড়া ২০২২ সালে বেশি টেস্ট ম্যাচ খেলিনি ভারত, তাই তারকা ব‍্যাটার কে নিয়ে এরকম মন্তব্য করাটা খুব একটা যুক্তিযুক্ত নয় বলেই মনে করেন তিনি।

২০২২ সালে চারটি টেস্ট ম্যাচ খেলেছেন বিরাট কোহলি। সেখানে ৩১.৪২ গড়ে তিনি করেছেন ২২০ রান। গত জুলাই মাসে ব্রিমিংহ‍্যামে ইংল্যান্ডের বিপক্ষে রিশিডিউলড টেস্টের দুই ইনিংসে যথাক্রমে ১১ এবং ২০ রান করেছিলেন তিনি। তবে সম্প্রতি সাদা বলের ক্রিকেটে ভালো পারফরম্যান্স দিয়েছিলেন তিনি, টি টোয়েন্টি এবং ওয়ানডেতে সেঞ্চুরি করেছিলেন।

বাংলাদেশের বিরুদ্ধে দুই ম‍্যাচের টেস্ট সিরিজে খেলতে নামার আগে ভারতের তরফে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কে এল রাহুল। তার কাছে জানতে চাওয়া হয় তিনি কোহলির টেস্টের ফর্ম নেই চিন্তিত কিনা, জবাবে রাহুল বলেছেন,

“এই প্রশ্ন করাটা উচিত নয়, আমরা এবছর খুব বেশি টেস্ট ক্রিকেট খেলিনি। কোহলি ভালো ফর্মে আছেন। টি টোয়েন্টিতে দারুণ খেলেছে। সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলো। নিশ্চয়ই আত্মবিশ্বাস নিয়েই টেস্টে খেলতে নামবে।”

বাংলাদেশের বিরুদ্ধে কোহলির ভালো খেলার ব‍্যাপারে ভীষণ আশাবাদী রাহুল। বলেছেন,

“কোহলি বহুদিন ধরে খেলছে। বিরাট অভিজ্ঞ ক্রিকেটার। নিজের কাজ সম্পর্কে ওয়াকিবহাল। সব সময় তার মাইন্ডসেট এবং অ্যাটিটিউড ইতিবাচক থাকে। খেলার প্রতি ওর যা প‍্যাশন সেটা দেখে সবার শেখা উচিত। কিংবদন্তি ক্রিকেটার, জানে কিভাবে রান করতে হয়, আবারও তাই করতে দেখা যাবে।”

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : প্রথম টেস্ট শুরুর আগে হাসপাতালে ছুঁটলেন সাকিব আল হাসান