Rishabh Pant : মাঠে ফেরার চ‍্যালেঞ্জ নিতে প্রস্তুত, জানিয়ে দিলেন ঋষভ পন্ত

0
430
Rishabh Pant : 'My surgery was a success, ready for the challenges ahead', tweets Rishabh Pant
Rishabh Pant : 'My surgery was a success, ready for the challenges ahead', tweets Rishabh Pant

Rishabh Pant – গতবছরের শেষে অ্যাক্সিডেন্টের পর অনেকটা সময় কেটে গেছে। ইতিমধ্যে অস্ত্রোপচার হয়েছে ঋষভ পন্তের। সোমবার অবশেষে সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক অবস্থার আপডেট নিয়ে বার্তা দিয়েছেন ঋষভ পন্ত। এবার ক্রমশ সেরে ওঠার কাজ চালাচ্ছেন তিনি।

তারকা ক্রিকেটারের এই খারাপ সময় তার পাশে দাড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এই সম্প্রতি করা ট‍্যুইটে ভারতীয় ক্রিকেট বোর্ডের সেক্রেটারি জয় শাহ এবং সরকারকে ধন্যবাদ জানিয়েছেন পন্ত। (Rishabh Pant)

আগামী কয়েক মাস ক্রিকেট খেলার কোনও সম্ভাবনা নেই পন্তের। তবে এই ভারতীয় ক্রিকেটার আগামী দিন গুলোতে সমস্ত রকম চ‍্যালেঞ্জ নিতে প্রস্তুত।

“সবার প্রার্থনা এবং শুভকামনা পেয়ে ভীষণ খুশি আমি। সবাইকে জানিয়ে রাখি আমার সার্জারি খুব ভালো ভাবেই মিটেছে। এবার আমার সেরে ওঠার কাজ শুরু, সামনের সমস্ত চ‍্যালেঞ্জের সাথে মোকাবেলা করতে তৈরী আমি।” – ঋষভ পন্ত

গতবছর ডিসেম্বর মাসে ভয়াবহ গাড়ি দূর্ঘটনার কবলে পড়েছিলেন তারকা ভারতীয় উইকেট কিপার-ব‍্যাটার ঋষভ পন্ত। (Rishabh Pant) এর ফলে মাস ছয়েকের বেশি সময়ের জন্যে মাঠের বাইরে গেছেন তিনি বলা চলে। যার ফলে বর্ডার গাভাস্কার ট্রফিতে এবং আইপিএলেও খেলা হবেনা তার।

সদ‍্য দিল্লি ক‍্যাপিটালস দলের হেড অফ দ‍্য ক্রিকেট হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দেশের ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রেসিডেনট জানিয়েছেন ২০২৩ সালের আইপিএল খেলবেন না ঋষভ পন্ত। (Rishabh Pant)

PTI এর রিপোর্ট অনুযায়ী দুবাই ক‍্যাপিটালস এবং প্রিটোরিয়া ক‍্যাপিটালস দলের দায়িত্ব পালন করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পরের দুই দল আইএলটি ২০ এবং সিএসএ টি ২০ তে অংশগ্রহণ করবে, সংযুক্ত আরব আমিরশাহি এবং সাউথ আফ্রিকায় টি ২০ ফ্রাঞ্চাইজি লিগে খেলবে এই দুই দল।

আরও পড়ুনঃ IND vs SL 2023 : ভারতের কাছে লঙ্কান বাহিনীর লজ্জাজনক হারের কারন জানতে চাইলো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

২০১৯ সালে সৌরভ গঙ্গোপাধ্যায় দিল্লি ক‍্যাপিটালসের মেন্টরের ভূমিকা পালন করতে দেখা গেছিলো। পরবর্তী সময়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্টের পদে নির্বাচন লড়েছিলেন বলে সেই দায়িত্ব ছেড়ে দেন। এই দায়িত্ব নেওয়ার অর্থ হলো দিল্লির কোচ রিকি পন্টিংয়ের সাথে কাজ করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সবচেয়ে বড়ো দায়িত্ব এখন দিল্লি ক‍্যাপিটালসের নতুন অধিনায়কের নাম ঘোষণা করা। কারণ দূর্ঘটনায় আহত হওয়ার ফলে ঋষভ পন্তের (Rishabh Pant) এবছর আইপিএলে খেলাকে কেন্দ্র করে প্রশ্নচিহ্ন তৈরী হয়েছে ইতিমধ্যে।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এবং পুণে ওয়ারিওরসের হয়ে খেলেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২০১২ সালে শেষ বার তাকে পুণের হয়ে আইপিএলে খেলতে দেখা গেছিলো।

আরও পড়ুনঃ IND vs SL 2023 : ফের নিজের স্বাভাবিক খেলাটা খেলছেন বিরাট কোহলি, বললেন প্রাক্তন তারকা ক্রিকেটার