Rishabh Pant : দিল্লি ক‍্যাপিটালসে পন্তের শূনস্থান পূরণ করা অসম্ভব, মত রিকি পন্টিংয়ের

0
8
Rishabh Pant : It's impossible to fill Pant's void at Delhi Capitals, says Ricky Ponting
Rishabh Pant : It's impossible to fill Pant's void at Delhi Capitals, says Ricky Ponting

Rishabh Pant- গত বছর ৩০ শে ডিসেম্বর গাড়ি দূর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্ত। এখন সুস্থ হয়ে ওঠার পালা চলছে তার।‌ সম্প্রতি প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং তার পন্তের প্রতি ভালোবাসা জাহির করেছিলেন। আইপিএলে দিল্লি ক‍্যাপিটালসের সাথে যুক্ত এই দুই ক্রিকেট ব‍্যক্তিত্ব, তাদের দুজনের মধ্যে সম্পর্ক দারুণ।‌

এখন মুম্বাইতে চিকিৎসা চলছে ঋষভ পন্তের। তার চিকিৎসার দায়িত্ব সামাল দিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিম। পন্তকে দেরাদূনের ম‍্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল প্রথমে। এরপর ওখান থেকে এয়ারলিফ্ট করা হয়‌। (Rishabh Pant)

হাঁটুর লিগামেন্টে একাধিক চোটাঘাত লেগেছে ঋষভ পন্তের। তাই পুরোপুরি চোটমুক্ত কবে হবেন তিনি, সেটা এখনই বোঝা যাচ্ছে না। (Rishabh Pant)

গত কয়েক দিন ধরে পন্তের সাথে ফোনে যোগাযোগ রেখে চলেছে রিকি পন্টিং। তাদের মধ্যে ফোনে কথা হচ্ছে। ছাত্রের দ্রুত সুস্থতা কামনা করেছেন পন্টিং। ICC কে দেওয়া একটি সাক্ষাৎকারে রিকি পন্টিং বলেছেন, (Rishabh Pant)

“আমি পন্তকে খুবই ভালো বাসি। আমার ওর সাথে গত কয়েক দিন ধরে অনেক কথা হয়েছে। খুব ভয়ংকর একটি পরিস্থিতির মধ্যে দিয়ে গেছে ও। এখন ওকে একটু একা থাকতে দিন। যারা ওকে চেনে, তারা জানে ও কেমন মানুষ। কতো কম বয়সে গোটা পৃথিবী টাকে নিজের পায়ের কাছে এনে দাড় করিয়েছে। আশা করছি খুব শীঘ্রই ওকে মাঠে ফিরতে দেখবো আমরা।”

ইতিমধ্যে নবনিযুক্ত দিল্লি ক‍্যাপিটালস দলের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, পন্ত এবারের আইপিএলে খেলবেনা। অবশ্য এখনই ফ্রাঞ্চাইজির তরফে কোনও কিছু ঘোষণা করা হয়নি। এইমুহুর্তে দিল্লি ক‍্যাপিটালস জোর কদমে ঋষভ পন্তের পরিবর্তে একজন অধিনায়কের খোঁজে আছে। এছাড়া উইকেট কিপিং পজিশনের জন্যে তারা ফিল সল্ট এবং বর্তমানে দারুণ ছন্দে থাকা সরফরাজ খানের মধ‍্যে কোনও একজন কে বেছে নেবে।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : কিউয়িদের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে জিতলেও, কড়া শাস্তির মুখে পড়লো রোহিত বাহিনী !

দিল্লি ক‍্যাপিটালসে ঋষভ পন্তের শূন্যস্থান পূরণ করার মতো কোনও ক্রিকেটার নেই। এদিন একথা সাফ ভাবে জানিয়েছেন পন্টিং। জানিয়েছেন পন্তের কভার হিসেবে দিল্লি ক্যাপিটালস ইতিমধ্যে ক্রিকেটার খোঁজা চালু ক‍রেছে। রিকি পন্টিং বলেছেন,

“এমন মাপের ক্রিকেটারদের কখনও রিপ্লেস করা সম্ভব নয়। এরকম ধরনের ক্রিকেটারেরা তো আর গাছে পাওয়া যায় না। আমরা ইতিমধ্যে বিকল্প ক্রিকেটার হিসেবে একজন উইকেট কিপার ব‍্যাটারের খোঁজ চালু করেছি।”

৩১ শে মার্চ অথবা ১ লা এপ্রিল আইপিএল শুরু হবে। এখানে জানিয়ে রাখি আগামী বর্ডার গাভাস্কার ট্রফির প্রথম দুই টেস্ট ম্যাচের জন্যে যে ভারতীয় দল ঘোষণা করা হয়েছে সেখানে নাম নেই ঋষভ পন্তের। দলে দুই উইকেট কিপার কে এস ভারত এবং ইশান কিষাণ।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : চাহাল, সূর্য কুমার যাদবের কাছে লুডোতে হারের পর স্কোরকার্ড লুকানোর চেষ্টা করলেন কূলদীপ যাদব, দেখুন ভিডিও