Rishabh Pant : প্রান বাঁচানো ‘হিরো’দের ছবি পোস্ট করে কৃতজ্ঞতা প্রকাশ করলেন পন্ত

0
12
Rishabh Pant :
Rishabh Pant : "Forever grateful and indebted" : Rishabh Pant posts heartfelt tweet for his rescuers

বেডের কাছেই হাসিমুখে দাঁড়িয়ে মা। (Rishabh Pant) তার ঠিক পাশে দাঁড়িয়ে দুই ‘হিরো’। সেই ‘হিরো’দেরকে  আন্তরিকভাবে কৃতজ্ঞ জানালেন ভারতীয় দলের তারকা উইকেট কিপার-ব্যাটার ঋষভ পন্ত। যে দুই ‘হিরো’ দুর্ঘটনার পর পন্ত’কে বাঁচিয়েছিলেন।

গত সোমবার ট্যুইটারে মা ও দুই ‘হিরো’’র ছবি পোস্ট করেন পন্ত (Rishabh Pant)। সেইসঙ্গে ভারতীয় তারকা লেখেন,

“ব্যক্তিগতভাবে হয়তো আমি সবাইকে ধন্যবাদ জানাতে পারছি না। কিন্তু এই দুই হিরো’কে অবশ্যই কৃতজ্ঞতা জানাতে চাই আমি। যারা দুর্ঘটনার সময় আমাকে সাহায্য করেছিলেন। আমি যাতে সুরক্ষিতভাবে হাসপাতালে পৌঁছে যাই, তা নিশ্চিত করেছিলেন তারা। রজত কুমার এবং নিশু কুমার, ধন্যবাদ আপনাদের। আমি আপনাদের কাছে চিরকাল কৃতজ্ঞ এবং ঋণী থাকবো।”

কার্যত, পন্ত (Rishabh Pant) যে ছবিটি পোস্ট করেছেন, সেটা সম্ভবত দেরাদুনের বেসরকারি হাসপাতালে তোলা।  তাতে পন্তের মুখ দেখা না গেলেও ভারতীয় তারকা উইকেট কিপারের হাত দেখা গিয়েছে। হাতে ব্যান্ডেজ করা আছে তার। ঠিক তার পাশেই দাঁড়িয়েছিলেন তার প্রান বাঁচানো দুই ‘হিরো’ রজত এবং নিশু। এছাড়া বেডের একেবারে পাশেই দাঁড়িয়েছিলেন পন্তের মা।

প্রসঙ্গত, গত বছরের ৩০ শে ডিসেম্বর উত্তরাখণ্ডে নিজের বাড়ি ফেরার পথে রুরকি’তে এক ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়েন পন্ত। (Rishabh Pant) তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সেইসময় তাকে উদ্ধার করেছিলেন হরিয়ানা পরিবহণ সংস্থার বাসের চালক এবং কন্ডাক্টর। তাদের সৌজন্যেই সেই ভয়াবহ দুর্ঘটনার পরও বারতজোরে রক্ষা পান পন্ত।

আরও পড়ুনঃ IND vs SL 2023 : বিরাটের ছক্কা হাঁকানো বল ফেরত না দিয়ে সেটার সাথে সেলফি তুললেন এক ভক্ত, দেখুন সেই ভাইরাল ভিডিও

দ্রুত ভারতীয় তারকা’কে রুরকি’র স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরবর্তীতে দেরাদুনের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল তাকে। শেষপর্যন্ত তাকে মুম্বাইয়ে উড়িয়ে আনা হয়।

সেই দুর্ঘটনার পর এক সংবাদ মাধ্যমে পন্তের প্রান বাঁচানো ‘হিরো’রা বলেছিলেন,

“ভোর ৫ টা ২০ মিনিটে গুরুকল নরসানের কাছে উল্টো দিক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা একটি গাড়ি আসতে দেখেছিলাম। যা একটি ডিভাইডারে ধাক্কা মেরেছিল। পাল্টি খেতে-খেতে কিছুটা দূরে গিয়ে গাড়িটি দাঁড়িয়ে গিয়েছিল। আমরা দ্রুত বাস দাঁড় করিয়ে রাস্তার দিকে ছুটে গিয়েছিলাম।”

প্রসঙ্গত, ওই বাসচালক জানিয়েছিলেন যে পন্ত (Rishabh Pant) যে ভারতীয় দলের তারকা ক্রিকেটার, সেটা জানতেন না তিনি। পন্ত’কে চিনতেনও না তিনি।

আরও পড়ুনঃ South Africa Cricket : ECB’র দেখানো পথে হেঁটেই দুই ফরম্যাটের দুই ভিন্ন কোচ রাখলো সাউথ আফ্রিকা